Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় বাস উল্টে ও ট্রাকের ধাক্কায় এক শিশুসহ নিহত তিন, আহত ১০

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৭, ১২:৪০ পিএম

সাতক্ষীরায় বাস উল্টে ও ট্রাকের ধাক্কায় এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। শুক্রবার সকালে জেলার ভৈরবনগর ও শ্যামনগরে এই পৃথক দূর্ঘটনা ঘটে।

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগরে বাস উল্টে নিহতরা হলেন, ওই এলাকার তারাপদ মন্ডলের স্ত্রী গুরুদাসী ওরফে কদম সরকার (৫০) ও আবদুল গফফারের মেয়ে আছিয়া খাতুন (৮)।

সকাল সাড়ে নয়টার দিকে খুলনা থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহি বাস (খুলনা মেট্রো ব-০৫-০০০৫) পাটকেলঘাটা থানার ভৈরবনগরে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আছিয়া ও কদম সরকার নিহত হন।

আহত হন কমপক্ষে ৯ জন। বাসের চালক হেলপার পালিয়ে গেছে। পাটকেলঘাটা থানার ওসি মহিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে, শ্যামনগরে ট্রাকের ধাক্কায় নিহতের নাম লাইলি বেগম (৬০)। তিনি উপজেলার হরিনগর গ্রামের নূর ইসলাম শেখের স্ত্রী।

এসময় মারাত্মক আহত হয়েছেন স্বামী নূর ইসলাম। তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সকালে ডাক্তার দেখানোর জন্য মোটরসাইকেলে করে তারা বাড়ি থেকে বের হন।

সাড়ে ৭টার দিকে শ্যামনগর উপজেলা সদরের কেন্দ্রীয় ঈদগাহের সামনে পৌঁছলে একটি ট্রাক (মুন্সিগঞ্জ-হ-০২-০০২২) সামনে থেকে তাদেও ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময় লাইলি বেগম মারা যান। চালক হেলপার পালিয়ে যায়।

ঘাতক ট্রাক ও ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল থানা পুলিশের হেফাজতে রয়েছে বলে শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান আলী জানিয়েছেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ