Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় একদিনে ২ লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের পটিয়া উপজেলায় একইদিনে পৃথক দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় কামাল উদ্দিন (২৭) নামের এক যুবক এবং দুপুরে পুকুরের পানিতে ডুবন্ত রুপম দেব (৪৫)এর লাশ উদ্ধার করে পটিয়া থানার পুলিশ।
জানা যায়, সকাল ৯ টায় উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের নাইখাইন গ্রামের ফরিদ আহমদের পুকুরের উত্তরপাড়ের একটি রেইন্ট্রি গাছের সাথে কামাল উদ্দিন (২৭) নামের এক যুবকের ঝুলন্ত লাশ স্থানীয় লোকজন দেখতে পান। তার পরিবারের লোকজন খবর পেয়ে ঘটনাস্থালে এসে পুলিশকে খবর দেয়। পটিয়া থানার এস আই কামাল হোসেন ঘটনাস্থালে গিয়ে লাশটি উদ্ধার করেন। কামাল উদ্দিন উপজেলার আশিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এলাকার উম্মর আলীর পুত্র। সে নাইখাইন গ্রামে নানার বাড়িতে বসবাস করত। সেখানে কামাল গ্রীল ওয়ার্কসপের কাজ করে জীবিকা নির্বাহ করত। তার মৃত্যুর কারণ জানা যায় নি। অন্যদিকে একই দিন দুপুর ১২ টায় উপজেলার কেলিশহর ইউনিয়নে একটি পুকুর থেকে রুপম দেব (৪৫) নামের এক দিনমজুরের ভাসমান লাশ পুলিশ উদ্ধার করে। রুপন দেব কেলিশহর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এলাকার কেদার দেবের পুত্র। স্থানীয় লোকজন জানান রূপম দেব প্রায় সময় মদ পান করত। অতিরিক্ত মদ্যপানের কারণে অথবা অন্যকোন কারণে তার মৃত্যু হতে পারে বলে পুলিশ ধারণা করছে।
পটিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ জানান, লাশ ২টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ