Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ

| প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


রাজশাহী ব্যুরো : রাজশাহীর বাঘা উপজেলা রিফিউজিপাড়া গ্রামের ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে। গত বুধবার সন্ধ্যায় প্রতিবেশীর বাড়ি থেকে ফেরার পথে দুই বখাটে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের পর ঝিনাড়ি স্কুলের কাছে ফেলে যায়। রাতে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। পরে তাকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালো হয়। বাঘা থানার ওসি ঘটনাটি নিশ্চিত করে জানান, ঘটনার সঙ্গে জড়িত দুই বখাটেকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মেয়েটিকে পরীক্ষার জন্য রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। ধর্ষিত মেয়েটি বাঘার আড়ানি ইউনিয়নের হরিপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী এবং ঝিনা রিফিউজিপাড়া গ্রামের জনৈক ব্যক্তি মেয়ে।
এই ঘটনার সঙ্গে জড়িতরা হলো, পাশবর্তি বাউসা ইউনিয়নের খাগরবাড়িয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জাকির আলী (২০) ও একই এলাকার সমজানের ছেলে নাজমুল হোসেন (২২)। তবে ঘটনার পর থেকেই তারা দুজনে পলাতক রয়েছে। থানা সুত্র জানায়, বুধবার সন্ধ্যার দিকে মেয়েটি তার বাড়ি থেকে এক প্রতিবেশীর বাড়ি বেড়াতে যায়। সেখান থেকে বাড়িতে ফেরার পথে বখাটে জাকির এবং নাজমুল তাকে একা পেয়ে রাস্তা থেকে জোর করে তুলে নিয়ে যায়।
এরপর রাতভর ধর্ষণ করে মেয়েটিকে ঝিনাড়ি স্কুলের কাছে রইচ উদ্দিনের বাড়ির পাশে ফেলে রেখে যায়। এদিকে মেয়েটি বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে। শেষে রাত তিনটার দিকে ধর্ষকদের একজন মোবাইলে কল করে মেয়েটিকে পরিবারের সদস্যদের জানায়, সে ঝিনাড়ি স্কুলের কাছে পড়ে আছে।
ওই খবরে পরিবারের লোকজন দ্রæত সেখানে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। এরপর প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় তাকে। শেষে বৃহস্পতিবার দুপুরে মেয়েটিকে থানায় নিয়ে যাওয়া হয়। এরপর সে নিজেই বাদী হয়ে ধর্ষক দুই বখাটে জাকির ও নাজমুলের নামে ধর্ষন মামলা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ