Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চলন্ত ট্রাকে কিশোরীকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় ট্রাক চালক ও হেলপার রিমান্ডে

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৭, ৫:৩১ পিএম

চলন্ত ট্রাকে কিশোরীকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় ট্রাক চালক মেহেদী হাসান ও হেলপার তুহিনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। বুধবার (২ আগস্ট) রাত সাড়ে ৮টায় মহানগরীর সিদ্ধিরগঞ্জের সোনা মিয়া মার্কেট এলাকা থেকে চালক মেহেদি হাসান ও গতকাল বৃহস্পতিবার ভোরে সাভার থেকে আর এক ধর্ষণকারী হেলপার তুহিনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ধর্ষক ট্রাক চালক মেহেদী হাসান মানিকগঞ্জ জেলার মো. নবী হোসেনের ছেলে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে উভয় আসামি ধর্ষণের কথা পুলিশের কাছে স্বীকার করেছে।
অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন জানান, সিদ্ধিরগঞ্জে চলন্ত ট্রাকে ১৫ বছরের এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে চালক ও হেলপার। এরই মধ্যে ধর্ষক ট্রাক চালক মেহেদী হাসানকে সিদ্ধিরগঞ্জ বাজার এলাকা থেকে দীর্ঘ সাড়ে ৩ ঘণ্টা অভিযানের পর প্রেফতার করা হয় ও বৃহস্পতিবার ভোরে ঢাকা জেলার সাভার থেকে ট্রাক হেলপার তুহিনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।ট্রাক চালক মেহেদী হাসান মামলার প্রধান আসামী।
উল্লেখ্য, ধর্ষণের শিকার কিশোরীর বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া থানার মনিপুর এলাকায়। তার বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আবু বকর জানান, ওই কিশোরী মঙ্গলবার বিকাল ৪টায় মায়ের সাথে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে গাজীপুর চৌরাস্তা এলাকায় চলে আসে। গত ১ আগস্ট রাত ৮টার দিকে একটি মালবাহী ট্রাকে (ঢাকা-মেট্রো ট-০২-০৩৪৪) চালক মেহেদী হাসান ও হেলপার তুহিন গাজীপুর চৌরাস্তায় তাকে একা পেয়ে ঢাকায় নিয়ে আসার কথা বলে জোর করে ট্রাকে তুলে নেয়। পথিমধ্যে চালক ও হেলপার পালাক্রমে তাকে ৬ বার ধর্ষণ করে। সকালে সিদ্ধিরগঞ্জের এসিআই পানির কল এলাকায় ট্রাক থেকে মেয়েটি কান্না করলে স্থানীয় লোকজন এগিয়ে এলে চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই ধর্ষিতাকে উদ্ধার ও ট্রাকটি আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে যায়। এদিকে ধর্ষণকারী দ্বয়কে রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।পুলিশ জানিয়েছে ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।



 

Show all comments
  • S. Anwar ৩ আগস্ট, ২০১৭, ৮:৪৬ পিএম says : 0
    পুলিশ যদি হয় কঠোর, নির্লোভ, সৎ ও ঈমানদার তবে অপরাধ করে কোন অপরাধীই বাঁচতে পারে না। আমাদের পুলিশ বাহিনী সততা ও ঈমানী বলে বলীয়ান হয়ে উঠুক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ