Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ নিপীড়িত ফিলিস্তিনিদের পাশে থাকবে: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৭, ৪:২৩ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ সব সময়ই ফিলিস্তিনের নিপীড়িত জনগণের পাশে থাকবে।
বৃহস্পতিবার বাংলাদেশ সফররত ইসলামী সহযোগিতা সংস্থার (ওআইসি) মহাসচিব ড. ইউসেফ বিন আহমাদ আল-উথায়মিনের সঙ্গে বৈঠককালে প্রধানমন্ত্রী এ কথা বলেন।
গতকাল বুধবার দিবাগত রাতে ঢাকায় পৌঁছেন ইউসেফ। পরে সকালে তিনি তেজগাঁওয়ে অবস্থিত প্রধানমন্ত্রীর কার্যালয়ে শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যান। ওই সময় প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম ছাড়াও তাঁর কার্যালয়ের জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
মহাসচিব হিসেবে দায়িত্ব গ্রহণের পর এটিই ইউসেফের প্রথম বাংলাদেশ সফর। বাংলাদেশে চলতি বছরের নভেম্বরে ওআইসির পর্যটনমন্ত্রীদের দশম অধিবেশন এবং ২০১৮ সালের প্রথমার্ধে ওআইসি কাউন্সিল অব ফরেন মিনিস্টার্সের পরবর্তী অধিবেশন আয়োজনের প্রাক্কালে সংস্থাটির মহাসচিব এ সফরে এলেন।
বিকেল সোয়া ৪টায় রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সাক্ষাতের কর্মসূচি রয়েছে ওআইসি মহাসচিবের। এ ছাড়া একই দিন পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলীর সঙ্গে বৈঠকে মিলিত হবেন তিনি।



 

Show all comments
  • Miah Muhammad Adel ৪ আগস্ট, ২০১৭, ৫:৪০ এএম says : 0
    কাশ্মিরীরাও নিপীড়িত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ