Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় অস্ত্রসহ দুই ডাকাত আটক

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৭, ২:০২ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। আটক মোহাম্মদ আলী (৩০) উপজেলার বারশত ইউনিয়নের পশ্চিমচাল গ্রামের সুলতান আহমদের পুত্র ও আবদুল মান্নান (১৮) একই ইউনিয়নের বখতিয়ারপাড়া গ্রামের আবদুল কাদেরের পুত্র বলে জানা গেছে। বুধবার রাত ১টার সময় উপজেলার বারশত ইউনিয়নের পশ্চিমচাল গ্রামের সুলতান আহমদ চৌধুরীর বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।
থানা সূত্র জানায়,বুধবার রাতে উপজেলার পশ্চিমচাল এলাকায় ডাকাতের একটি দল ডাকাতির প্রস্তুতি নিয়েছে এমন খবর পেয়ে আনোয়ারা থানার এসআই হাফিজ উদ্দিন ও এএসআই নুরুল আমিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স পশ্চিমচাল সুলতান আহমদ চৌধুরী বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আবদুর রহিম নামের একজন ডাকাত পালিয়ে গেলেও মোহাম্মদ আলী ও আবদুল মান্নানকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি এলজি,১৫ রাউন্ড গুলি,১টি কিরিচ,২টি চাকু ও ১টি চোরা উদ্ধার করা হয়।
এ ব্যাপারে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ