Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় দুই আসামি কারাগারে

| প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


দেবিদ্বার উপজেলা সংবাদদাতা : কুমিল্লার দেবিদ্বারে স্কুলছাত্রী ধর্ষণ মামলার অভিযুক্ত আসামী সুমন খাঁ (২৫) ও আনু মিয়াকে (৩৫) বুধবার দুপুরে কুমিল্লার আমলী আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। মঙ্গলবার ভোরে ও রাতে সিলেট ও চট্টগ্রাম থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।
পুলিশ সূত্রে জানা যায়, দেবিদ্বার থানার একদল পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মঙ্গলবার গভীর রাতে চট্টগ্রাম জেলার বুশপুর থানাধীন চিকনছড়া এলাকা থেকে এজহার নামীয় এক নম্বর আসামী বখাটে সুমন খাঁকে (২৫) গ্রেফতার করে। মঙ্গলবার ভোর রাতে এজাহার নামীয় অন্যতম আসামী বখাটে আনু মিয়াকে (৩৫) পুলিশ সিলেট থেকে গ্রেফতার করে। উভয় আসামি ঘটনার সাথে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। গত ১৪ জুলাই ছোটনা উত্তর পাড়ার দূর সম্পর্কের চাচাতো ভাই মাসুদ মিয়ার সাথে বিহারমন্ডল বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর এক ছাত্রী বেড়াতে যাওয়ার সময় গোলাপ খাঁর ছেলে বখাটে সুমন খাঁ (২৫), হাজী নুরুল ইসলামের ছেলে বখাটে দুলাল মিয়া (৪০), ওহাব আলীর ছেলে বখাটে আনু মিয়া (৩৫) ও অজ্ঞাতনামা (২৮) আরো এক বখাটে তাদের বাধাঁ দেয়। পরে চাচাতো ভাই মাসুদ মিয়াকে আটকে রেখে ওই ছাত্রীর মুখে গামছা পেচিয়ে অটোরিক্সায় করে তুলে নেয়। পরে বিহারমন্ডল দক্ষিনপাড়া ধন গাজীর বাড়ীর দক্ষিণ দিকের জমির মাঝে ইরি-বোরো স্কীমের মেশিন ঘরে নিয়ে ওই স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ভিক্টিম নিজেই বাদী হয়ে গত ১৫ জুলাই দেবিদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ৪ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করে।
দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান জানান, মামলা করার পর থেকেই আসামীরা এলাকা ছাড়া। চার জনের মধ্যে দই আসামীকে গ্রেফতারপূর্বক জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ