Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়া যুবলীগের মতিন সরকারকে বহিষ্কার ও রাজশাহী জেলা যুবলীগের রয়েলকে অব্যাহতি

| প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বগুড়া শহর শাখা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মতিন সরকারকে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে বহিস্কার করেছে কেন্দ্রীয় যুবলীগ। এছাড়া রাজশাহী মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক রাহানুর রহমান রয়েলকে সংগঠন থেকে অব্যহতি প্রদান করেছে। গতকাল বুধবার যুবলীগের দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমানের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী যুবলীগ বগুড়া শহর শাখার যুগ্ম সম্পাদক আব্দুল মতিন সরকার অনৈতিক কর্মকান্ডে সম্পৃক্ত হয়। এই অভিযোগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির গোচরীভূত হওয়ায় তাৎক্ষনিক ভাবে কেন্দ্রীয় উদ্যোগে প্রাথমিক তদন্তে এই অভিযোগের সত্যতা পাওয়া যায়। অনৈতিক কর্মকান্ডে সম্পৃক্ততার অভিযোগে গত ০১ আগস্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তবলে বগুড়া শহর শাখার যুগ্ম সম্পাদক আব্দুল মতিন সরকারকে সংগঠন থেকে বহিস্কার করা হলো। এছাড়া, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক গতকাল বুধবার রাজশাহী মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক রাহানুর রহমান রয়েলকে সংগঠন থেকে অব্যহতি প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ