Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার আশাশুনিতে ঘুষের টাকাসহ রাজস্ব কর্মকর্তা আটক

| প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার আশাশুনিতে মিষ্টির দোকান থেকে ঘুষের টাকা নেয়ার সময় কাষ্টমসের এক সহকারী রাজস্ব কর্মকর্তাকে স্থানীয় জনতা আটক করে পুলিশে দিয়েছে। গতকাল বুধবার বিকাল চারটার দিকে উপজেলা সদরের স্বপন মিষ্টান্ন ভান্ডার থেকে এক হাজার টাকা ঘুষগ্রহণ কালে তাকে আটক করা হয়। আটক সহকারী রাজস্ব কর্মকর্তার নাম আহছান উল্লাহ (৪০)। তিনি শেরপুর জেলার চরশ্রীপুর গ্রামের মৃত এনায়েত উল্লাহ’র ছেলে এবং সাতক্ষীরা কাষ্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।
আশাশুনি থানার এস.আই আব্দুর রাজ্জাক জানান, উপজেলা সদরের স্বপন মিষ্টান্ন ভান্ডার থেকে এক হাজার টাকা ঘুষ গ্রহণকালে স্থানীয় জনতা সাতক্ষীরা কাষ্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা আহছান উল্লাহকে হাতে নাতে আটক করে। পরে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করে। থানায় জিজ্ঞাসাবাদ শেষে তিনি নিজেকে সাতক্ষীরা কাষ্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা হিসেবে দাবী করেন। তবে, ওই রাজস্ব কর্মকর্তা এভাবে বিভিন্ন জায়গা থেকে ঘুষ গ্রহণ করে থাকেন বলে জানা গেছে। তিনি আরো জানান, উদ্ধর্তন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আটক সহকারী রাজস্ব কর্মকর্তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ