Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোপালগঞ্জে জোর করে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

| প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জের কাশিয়ানীতে জোর করে তুলে নিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে বখাটে মামুন শেখ (২৮) । এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা তুলে নিতে ধর্ষকের পরিবারের লোকজন ধর্ষিতার মা-বাবাকে ভয়ভীতি দিচ্ছে। এমনকি তারা তাদের খুন করে ফেলারও হুমকী দিচ্ছে।
জানা গেছে, কাশিয়ানী উপজেলার তিলছড়া গ্রামের মোঃ মহিন শেখের বখাটে ছেলে মামুন শেখ রাজপাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রীকে প্রেম নিবেদন করে ব্যর্থ হয়। স্কুলে যাতায়াতের সময় ওই ছাত্রীকে মামুন দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। সম্প্রতি মামুন বিয়ের প্রস্তাব দিলে ছাত্রীর পরিবার থেকে তা প্রত্যাখান করা হয়। এতে মামুন ক্ষিপ্ত হয়। গত ৩০ জুলাই স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে মামুন ওই ছাত্রীকে জোর করে নিজের মোটর-সাইকেলে তুলে নিয়ে আত্মীয়ের বাড়িতে আটক করে রেখে। সেখানে মামুন ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। রোববার সকালে ছাত্রীর নিজ গ্রাম শিল্টা গ্রামের রাস্তার ফেলে রেখে মামুন পালিয়ে যায়। ছাত্রীর মা অভিযোগ করেন, ঘটনাটি ধামাচাপা দিতে ধর্ষকের পরিবারের লোকজন তাদের মামলা না করার জন্য চাপ সৃষ্টি করে। এমনকি হত্যারও হুমকি দেয়। অবশেষে তিনি গত সোমবার সন্ধ্যায় বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে কাশিয়ানী থানায় মামলা করেন। মামলা দায়ের পর মামলা তুলে নিতে ধর্ষকের পরিবারের পক্ষ থেকে ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দেয়া হচ্ছে। হুমকির বিষয়টি তিনি এখনো থানায় জানাননি বলে জানান। ধর্ষকসহ পরিবারের লোকজন পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। ঘটনার সত্যতা স্বীকার করে কাশিয়ানী থানার ওসি একেএম আলীনূর হোসেন জানান, বাদীর অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ধর্ষকের বিরুদ্ধে মামলা আমলে নেয়া হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ