Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘাটাইলে কুপিয়ে গৃহবধূ হত্যা

| প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : ঘাটাইলে আকলিমা (৩০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত অনুমান ১১টায় দিকে উপজেলার দিগড় ইউনিয়নের জিগারতলা গ্রামে এ ঘটনা ঘটে। তার স্বামীর নাম আঃ লতিফ। নিহত গৃহবধূর পরিবারের দাবী জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষরা তাকে হত্যা করেছে । পুলিশ গতকাল বুধবার ভোরে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেছে।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, উপজেলার জিগারতলা গ্রামের হাছেন আলী, ইমান আলী, খোকা মিয়ার সাথে আঃ লতিফ ও হারেজ আলীদের জমিজমা নিয়ে বিরোধ ছিল। বিরোধ থাকার কারণে আঃ লতিফ পুরাতন বাড়ি ছেড়ে একটু দূরে নতুন বাড়ি করে স্ত্রী আকলিমা দুই সন্তান রাকিব (১২) ও তামান্না (৪) কে নিয়ে বসবাস করছিল। মঙ্গলবার গভীর রাতে গৃহবধূ আকলিমা প্রকৃতির ডাকে ঘরের বাইরে বের হয়। এ সময় একদল দুর্বৃত্ত বাড়ির ওঠানে তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপালে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নিহতের ভাসুর হারেজ আলী জানান, চাচাতো মামা হাছেন, ইমান আলী, খোকা মিয়াদের সাথে তাদের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। সম্প্রতি তারা আঃ লতিফ ও হারেজদেরকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল। এ কারনে তিন মাস আগে ঘাটাইল থানায় একটি সাধারন ডাইরি করে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ