Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বে সবচেয়ে বেশি উপাজর্নকারী দশ নায়িকা

| প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক: কিছুদিন আগে ফোর্বস ম্যাগাজিনে প্রকাশিত হয়েছে বিশ্বের সবচেয়ে বেশি আয়ের ১০ সুন্দরী অভিনেত্রীর নাম। তাদের আয়ের উৎস এবং পরিমাণ প্রকাশ করেছে ম্যাগাজিনটি। নি¤েœ এই অভিনেত্রীদের নাম উল্লেখ করা হলো।
জেনিফার লরেন্স : ২৬ বছর বয়সী যুক্তরাষ্ট্রের এই অভিনেত্রী গত বছর আয় করেছেন ৪৫ মিলিয়ন ডলার। সবচেয়ে বেশি আয় করা অভিনেত্রীদের তালিকায় তার নাম শীর্ষে রয়েছে।
মেলিসা ম্যাককার্থি : অভিনয়ের পাশাপাশি লেখালেখি, ফ্যাশন ডিজাইনিং এবং ছবি প্রযোজনাও করেন মেলিসা ম্যাককার্থি। ২০১৫ সালে কমপক্ষে ৩৩ মিলিয়ন ডলার জমা হয়েছে তার অ্যাকাউন্টে।
স্কারলেট জোহানসন : ২০১৫ সালে জেনিফার অ্যানিস্টনের চেয়ে চার মিলিয়ন ডলার বেশি আয় করেছেন যুক্তরাষ্ট্রের আরেক অভিনেত্রী, মডেল এবং গায়িকা স্কারলেট জোহানসন। ২৫ মিলিয়ন ডলার আয় করে তৃতীয় হয়েছেন তিনি।
জেনিফার অ্যানিস্টন : যুক্তরাষ্ট্রের এই অভিনেত্রী গত বছর আয় করেছেন ২১ মিলিয়ন ডলার। ৪৭ বছর বয়সী জেনিফার অবশ্য শুধু অভিনেত্রী নন, প্রযোজনা এবং ব্যবসা থেকেও আয় আসে তার।
ফ্যান বিংবিং : ফোর্বসের তালিকায় চীনের এই অভিনেত্রী ও গায়িকার নাম রয়েছে পঞ্চম স্থানে। গত বছর ১৭ মিলিয়ন ডলার আয় করেছেন বিংবিং।
শার্লিজ থেরন : দক্ষিণ আফ্রিকায় জন্ম নেয়া এই মার্কিন অভিনেত্রী থেরন আয় করেছেন ১৬ দশমিক ৫ মিলিয়ন ডলার। ফোর্বসের তালিকায় তার নাম আছে ষষ্ঠ স্থানে।
অ্যামি অ্যাডামস : আরেক হলিউড অভিনেত্রী ও গায়িকা অ্যামি অ্যাডামস পাঁচবার মনোনয়ন পেলেও এখনো অস্কার জিততে পারেননি, তবে আয়ের দিক থেকে অনেক অস্কারজয়ীকেই পেছনে ফেলেছেন। এক বছরে ১৩ দশমিক ৫, মিলিয়ন ডলার আয় করে তিনি আছেন সপ্তম স্থানে।
জুলিয়া রবার্টস : তিনবারের গোল্ডেন গেøাব এবং একবারের অস্কার জয়ী জুলিয়া রবার্টস গত বছর আয় করেছেন ১২ মিলিয়ন ডলার। প্রিটি ওমেন ছবিতে অনবদ্য অভিনয়ের কারণে প্রথম তারকাখ্যাতি পাওয়া এই হলিউড অভিনেত্রী আছেন অষ্টম স্থানে।
মিলা কুনিস : ফোর্বসের তালিকায় যুক্তরাষ্ট্রের অভিনেত্রী মিলা কুনিস আছেন নয় নম্বরে। গত বছর ১১ মিলিয়ন ডলার আয় করেছেন।
দীপিকা পাডুকোন : ফোর্বসের তালিকায় একমাত্র ভারতীয় অভিনেত্রী। বলিউডের এই জনপ্রিয় তারকা গত বছর মোট ১০ মিলিয়ন ডলার আয় করেছেন এবং সেই সুবাদে স্থান পেয়েছেন বছরে সবচেয়ে বেশি আয় করা অভিনেত্রীদের তালিকায়।



 

Show all comments
  • সুলতান ৩ আগস্ট, ২০১৭, ২:০৫ এএম says : 0
    দীপিকা পাডুকোন বলিউডের সকল নায়িকাদেরকে ছাড়িয়ে গেলো ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ