Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আনোয়ারায় পুলিশের অভিযানে ৫০ হাজার পিচ ইয়াবাসহ মহিলা আটক

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৭, ৪:০২ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় ৫০ হাজার পিস ইয়াবাসহ কামরুন্নাহার (২৮) নামের এক মহিলাকে আটক করেছে পুলিশ। বুধবার ভোররাত সাড়ে চারটার সময় উপজেলার রায়পুর ইউনিয়নের পশ্চিম রায়পুর গ্রামের বসতঘর থেকে তাকে আটক করা হয়। আটককৃত মহিলা ওই গ্রামের ফতেয়ার বাপের বাড়ির আহমদ ছফার মেয়ে বলে জানা গেছে।
থানা সূত্র জানায়,গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোররাতে আনোয়ারা থানার এসআই খন্দকার মাঈনুল হক,সুজন কুমার দে ও এএসআই রেজাউল করিমের নেতৃতে একদল পুলিশ পশ্চিম রায়পুরের ফতেয়ার বাপের বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই বাড়ির কামরুন্নাহারের বসতঘর থেকে ৫০ হাজার ইয়াবাসহ তাকে আটক করা হয়। এসব ইয়াবার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা। তবে ইয়াবাগুলো মিন্টু ও আজিজ নামের দুজন লোক তাদের ঘরে রেখে গেছে বলে দাবি করেন ওই মহিলা। এ ব্যাপারে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ ইনকিলাবকে জানান,আটক মহিলার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ