Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচনের আগে জনগণের মন জয় করতে হবে - মহিউদ্দিন চৌধুরী

| প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আগামী নির্বাচনে সুফল পেতে দলের নেতাদের তৃণমূলের মানুষের সাথে সম্পর্ক বাড়ানোর তাগিদ দিয়ে মহানগর আওয়ামী লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, জনকল্যাণমুখী কাজের মাধ্যমে জনগণের মন জয় করতে হবে। থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতাদের কার্যক্রম শুধু সভা-সমিতির মাধ্যমে সীমাবদ্ধ না রেখে জনকল্যাণমুখী কর্মসূচি বাস্তবায়ন করতে হবে। তাহলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এর সুফল আমরা পাবো। তিনি সোমবার রাতে চশমা হিলস্থ তার বাসভবনে হালিশহর থানা আওয়ামী লীগের নবগঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় একথা বলেন।
মহিউদ্দিন চৌধুরী উদ্বেগ প্রকাশ করে বলেন, সাম্প্রতিককালে নগরীর সেবামূলক কার্যক্রমে সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্ত¡শাসিত সংস্থাগুলোর ব্যর্থতা ও দায়িত্বহীনতা প্রকটভাবে দেখা গেছে। হালিশহর এলাকার রাস্তা-ঘাটগুলোর অবস্থা খুবই খারাপ। মহেষখালের উপর বন্দর কর্তৃপক্ষ নগর পরিকল্পনাবিদগণের মতামত উপেক্ষা করে বাঁধ নির্মাণ করে এলাকাবাসীর দুর্ভোগ বাড়িয়েছে। এ বাঁধটি ভেঙে দেয়ার পরও দৈনিক চব্বিশ ঘণ্টায় দু’দফা জোয়ারে এলাকার বিশাল অংশ ডুবে যায়। যে কারণে এলাকায় স্বাভাবিক জীবন-যাপন দুর্বিসহ হয়ে উঠেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ