Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাবনায় ৪ বছরের শিশু ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৭, ৬:০৫ পিএম

পাবনায় ৪ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ এই ঘটনায় জড়িত থাকার দায়ে এনামুল হক নামে এক যুবককে গ্রেফতার করেছে। জেলার চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের জবেরপুর গ্রামের এই ঘটে। গেস্খফতারকৃত এনামুল হক ওই গ্রামের আব্দুল করিমের পুত্র। মঙ্গলবার দুপুরে শিশুকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। বিকালে ধর্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। চাটমোহর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পাবনার চাটমোহর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মজিদ শিশুটির পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, সোমবার দুপুরে মথুরাপুর ইউনিয়নের জবেরপুর গ্রামের ঐ শিশুটি তার বাড়ির পাশে অন্য শিশুদের সাথে খেলাধুলা করছিল। এ সময় তাদের প্রতিবেশী বখাটে এনামুল শিশুটিকে ফুঁসলিয়ে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করতে থাকে। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করে। ধর্ষক এনামুল পালিয়ে যায়। সন্ধ্যায় শিশুর পিতা চাটমোহর থানাকে বিষয়টি অবহিত করলে থানা পুলিশ ধর্ষককে গ্রেফতারে অভিযান চালিয়ে মঙ্গলবার সকালে এনামুলকে গ্রেফতার করে।

এ ব্যাপারে থানায় মামলা দায়ের পর মঙ্গলবার বিকালে এবং ধর্ষককে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

Show all comments
  • a,m,md,shihabuddin ১ আগস্ট, ২০১৭, ৯:০৮ পিএম says : 0
    বিরোধি দলীয় নেতাকর্মীদের আদালতে হাজির করে রিম্যান্ডের আবেদন জানানো হয় এবং আদালত ঐ নিষ্ঠুর আবেদন মঞ্জুর করে আবারও নির্যাতনের অনুমতি প্রদান করার নির্মম ইতিহাস এদেশেরই রয়েছে। ৩/৪বছরের শিশুদের ধর্ষকদের ব্যাপারে পুলিশের সেই ভূমিকা কোথায়? নাকি ধর্ষকরা আওয়ামিলীগের তাই এমন হচ্ছে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ