Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিসিকের সকল কার্যক্রম অনলাইনে আনা হচ্ছে

| প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


সিলেট অফিস : সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) সকল কার্যক্রম অনলাইনের আওতায় নিয়ে আসার পরিকল্পনা নেয়া হয়েছে বলে জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী। পাশাপাশি নগরীর সকল উন্নয়ন কার্যক্রমও ডিজিটাল স্ক্রিনে তুলে ধরার পদক্ষেপ নেয়া হয়েছে। গতকাল সোমবার সিলেট প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন-সিলেট ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু, সাবেক সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল ইসলাম, সাংবাদিক আব্দুল কাদের তাপাদার, সৈয়দ সুজাত আলী, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক আব্দুল আহাদ ও ক্রীড়া উপ কমিটির আহŸায়ক মঈন উদ্দিন মনজু।
মেয়র আরিফুল হক চৌধুরী আরো বলেন, আদালতের নির্দেশে সিলেট নগরীর আদালত চত্বর থেকে কোর্ট পয়েন্ট পর্যন্ত এলাকার হকার উচ্ছেদ করা হয়েছে। কিন্তু, এ নিয়ে একটি তার বিরুদ্ধে ইচ্ছাকৃত অপপ্রচার চালাচ্ছে। পুনর্বাসনের বিষয়ে তাকে হকারদের দেয়া আল্টিমেটাম প্রসঙ্গে তিনি বলেন, এ আল্টিমেটাম আদালতের নির্দেশের বিরুদ্ধে। পরে মেয়র ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ