Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৭

| প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বগুড়ার শেরপুরের ঘোগা বটতলা এলাকায়, যশোরের মণিরামপুরে , নারায়ণগঞ্জের রূপগঞ্জে ও চট্টগ্রামের পটিয়া উপজেলা সড়ক দুর্ঘটনায়৭ জন নিহত ও আহত হয়েছেন ৫জন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে ডেস্ক রিপোর্ট : বগুড়া ব্যুরো জানায়, গতকাল সকালে বগুড়ার শেরপুরের ঘোগা বটতলা এলাকায় শ্যমলী পরিবহনের রংপুর গামী একটি যাত্রীবাহী কোচ ( ঢাকা মেট্র -ব -১৫-২৪৬৯) বিপরীতগামী অপর একটি ভুট্টা বোঝাই ট্রাকের (ঢাকা মেট্র-ব -১১-৩১০১) মুখোমুখি সংঘর্ষে দূর্ঘটনায় ৩ জন নিহত ও ১ জন আহত হয়েছে । আহতদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেলা ১টার দিকে হাসপাতালে আহত একজন মারা গেলে নিহতের সংখ্যা বেড়ে ৪ এ উন্নীত হয় ।
শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সোহেল রানা জানিয়েছেন সকাল ৬টায় দুর্ঘটনার কবর পেয়েই ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে পৌঁছে। তারা নিহত ৩ জনের লাশ ও আহতদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
শেরপুর থানার ওসি জানিয়েছেন নিহত ৩ জনের মধ্যে ২ জনের পরিচয় শনাক্ত হয়েছে। এরা হল রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার রফিকের ছেলে মোসলেম ( ৩৫ ) ও কুমিল্লার হোসেন আলীর ছেলে মোহাম্মদ আলী ( ২৬)।
যশোর ব্যুরো জানায়, যশোরের মণিরামপুরে বালু ভর্তি ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে আবু বক্কর (৭০) নামের এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। তার বাড়ি মণিরামপুরের খানপুর গ্রামে। গতকাল সকালে যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাকটি (যশোর-ট-১১-১৬০২) আটক হয়েছে। চালক হেলপার পালিয়ে গেছে।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে বালুবাহী বলগেটের ধাক্কায় সাক্কাত আলী (৪৫) নামে এক মাটি শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন, আরো পাঁচ জন।
গতকাল দুপুরে উপজেলার ইছাপুড়া এলাকার বালু নদীতে ঘটে এ দুর্ঘটনা। নিহত সাক্কাত আলী রূপগঞ্জ সদর এলাকার আহাদ আলীর ছেলে।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জুবায়ের মৃধা জানান, ইছাপুড়া এলাকার বালু নদীর এক পাশে মাটিবাহী ট্রলার থেকে মাটি নামাচ্ছিলেন মাটি শ্রমিকরা। এসময় বালুবাহী একটি বলগেট নিয়ন্ত্রণ হারিয়ে মাটিবাহী ট্রলারের উপরের উঠিয়ে দেয়। এতে মাটিবাহী ট্রলারটি ধুমরে-মুচরে গিয়ে পানিতে তলিয়ে যায়। ঘটনাস্থলেই মাটিবাহী ট্রলারে থাকা শ্রমিক সাক্কাত আলী নিহত হন। এসময় আহত হন আরো পাঁচ জন। তাৎক্ষনিক ভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে পাঠানো হয়েছে।
পটিয়া উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রামের পটিয়া উপজেলার শিকলবাহা ইউনিয়নে মোহাম্মদ মহিউদ্দিন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে বাশঁখালী উপজেলার কলীপুর ইউনিয়নের আবদুর রশিদের পুত্র। গতকাল সোমবার সকালে উপজেলার শিকলবাহা ইউনিয়নের এসআর স্কয়ার কমিউনিটি সেন্টারের সামনে মিনি পিকআপ ভ্যানের সাথে সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।
পটিয়া থানার ওসি (তদন্ত) রেজাউল করিম মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, ‘বাশঁখালীমুখি একটি পিকআপ ভ্যানের সাথে পটিয়ামুখী একটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক যুবকের মৃত্যু ঘটে। গাড়ি দুইটিকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ