Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাবারের লোভ দেখিয়ে ধর্ষণের পর শিশু হত্যা

ধর্ষক শিপন রিমান্ডে

| প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : খাবারের প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নিয়ে রাজধানীর বাড্ডায় তিন বছরের শিশু তানহাকে ধর্ষণের পর হত্যা করে গ্রেফতারকৃত শিপন। এরপর সে লাশটি তানহাদের ভাড়া বাড়ির শৌচাগারে ফেলে যায়। গতকাল আদালতে হাজির করে পুলিশ তাকে ছয় দিনের রিমান্ডে নিয়েছে। পুলিশ ও স্থানীয় লোকজনের ভাষ্যমতে, শিশুটির বাবা-মা আদর্শনগরে টিনশেড বাড়ির একটি ঘর ভাড়া নিয়ে থাকেন। বাড়িটির অনেকগুলো ঘরের প্রায় প্রতিটিতেই একটি করে পরিবার থাকে। সবার ব্যবহারের জন্য বাথরুম একটি। গতকাল সোমবার এক সংবাদ ব্রিফিংয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার আবদুল বাতেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিপন তানহাকে ধর্ষণের পর হত্যার দায় স্বীকার করেছে। তানহাদের পাশের আরেকটি বাড়ির এক কক্ষে ভাড়া থাকত শিপন ও তার স্ত্রী। দিনমজুরের কথা বলে ওই বাসায় থাকলেও চকবাজার থানার একটি ডাকাতির মামলায় পাঁচ বছর কারাগারে ছিল শিপন। গত রোববার বিকেল ৫টার দিকে শিপনের কক্ষের সামনে দিয়ে নিজেদের ঘরে ফিরছিল তানহা। এ সময় খাবারের লোভ দেখিয়ে শিশুটিকে টান দিয়ে নিজের কক্ষে নিয়ে ধর্ষণ করে শিপন। তানহা চিৎকার করলে সঙ্গে সঙ্গে শ্বাসরোধ করে তাকে হত্যা করে। এরপর বাসার শৌচাগারের কমোডে শিশুটির লাশ ফেলে যায় শিপন। সন্ধ্যা ৬টার দিকে সেখান থেকে তানহার লাশ উদ্ধার করা হয়। শিপন হত্যার আলামত নষ্টের চেষ্টা করে জানিয়ে আবদুল বাতেন বলেন, হত্যার পর ঘরের বিছানার রক্তাক্ত চাদর, নিজের পরনের গেঞ্জি ও লুঙ্গি বালতিতে ভিজিয়ে রাখে শিপন। গত রোববার রাত ১২টার দিকে বাড্ডার আদর্শনগর এলাকায় থেকে শিপনকে গ্রেফতার করা হয়। এর আগে গত বছর শিপন রাজধানীর চকবারাজার থানার একটি ডাকাতি মামলায় পাঁচ বছর কারাভোগ করে বের হয় বলে সংবাদ সম্মেলনে জানান পুলিশের যুগ্ম কমিশনার বাতেন। তিন বছর বয়সী নিহত শিশুর বাবা পেশায় গাড়িচালক। তানহার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে জানিয়ে বাড্ডা থানার এএসআই কাউসার বলেন, মৃতদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



 

Show all comments
  • কাওসার আহমেদ ১ আগস্ট, ২০১৭, ৩:১১ এএম says : 0
    এইটা কী মানুষ ????????????
    Total Reply(0) Reply
  • S. Anwar ১ আগস্ট, ২০১৭, ৭:৪৪ এএম says : 1
    জাহান্নামের এ সমস্ত কীটগুলো দেশের জন্য জঘন্য আবর্জনা স্বরুপ। এরা যতো বেশিদিন বেঁচে থাকবে ততো বেশি দুর্গন্ধ ছড়াবে, ততোই পরিবেশ দুষন করবে, ততোই মানুষের ভোগান্তি বাড়াবে। তাই এমন সব আবর্জনাকে যতো শীঘ্রই সম্ভব মাটির নিচে পুঁতে ফেলা যায় ততোই মঙ্গল।
    Total Reply(0) Reply
  • md kawsari ১ আগস্ট, ২০১৭, ৯:৩২ এএম says : 0
    মানবিকতা এখন বর্বরতার মহা সড়কে,,,,, এরকম অপরাধীকে সর্বোচ্ছ দন্ড দেওয়া হোক।
    Total Reply(0) Reply
  • Md Shahossain ১ আগস্ট, ২০১৭, ১১:১৭ এএম says : 1
    আলকুরআনের সাসন ব্যাবস্তায় ধর্সকের বিচার করা দরকার।না হলে ধর্সন থামানো যাবেনা
    Total Reply(0) Reply
  • JASIM UDDIN ১ আগস্ট, ২০১৭, ৮:০৮ পিএম says : 0
    hi must hang.not over 30days.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ