Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ইসরাইলি স্বৈরদস্যুতন্ত্রের বিরুদ্ধে বিশ্ব মানবতাকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

বোয়ালখালীতে বিশ্ব সুন্নী আন্দোলনের সমাবেশে বক্তারা

| প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বোয়ালখালী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীতে বিশ্ব সুন্নী আন্দোলনের বিক্ষোভ সমাবেশে বক্তারা ‘দুনিয়ার সর্বত্র ধর্মরাষ্ট্রের নামে চরম অধর্ম উগ্রবাদী ইহুদীবাদী হিংস্র পাশবিক ও অবৈধ ইসরায়িলী স্বৈরদস্যুতন্ত্রের রাষ্ট্রীয় সন্ত্রাসের বিরুদ্ধে বিশ্ব মানবতাকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। বক্তারা আরো বলেন, পাশবিক শক্তির নৃশংসতা, হত্যা ও ধৃষ্টতার বিরুদ্ধে কেবল প্রতিবাদ, বিক্ষোভ, মানববন্ধন ও নিন্দা জানানোই যথেষ্ট নয়, সত্য ও মানবতাবিরোধী খুনী অপশক্তির বিরুদ্ধে সত্যপ্রিয় সকল মানুষকে কার্যকর ভূমিকা পালনে এগিয়ে আসতে হবে।
পবিত্র আল্-আকসা মসজিদে মুসল্লিদের খুন, নির্যাতন ও নামাজ বন্ধের ধৃষ্টতার প্রতিবাদে সোমবার বেলা ১১টায় বিশ্ব সুন্নী আন্দোলন বাংলাদেশ,বোয়ালখালী শাখার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তারা এসব কথা বলেন। কামরুল আলম নকীব এর সভাপতিত্বে ও বোয়ালখালী উপজেলা চত্বরে আয়োজিত এ বিক্ষোভ সমাবেশে প্রদান মেহমান ছিলেন আল্লামা শেখ নঈম উদ্দীন, প্রধান বক্তা ছিলেন এমদাদুল হক সায়ীফ, এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মো. নিজাম উদ্দীন, মাওলানা ইব্রাহীম, আজিম উদ্দীন, সাইফুদ্দীন, সৈয়দ নুরুল আমিন আজম, জানে আলম বাচ্চু, আহমদ আলী, আবদুল হাকিম ও মিজানুর রহমান প্রমুখ। এর আগে বিক্ষোভ মিছিল উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিনের পর উপজেলা চত্বরে সমাবেশ করেন।



 

Show all comments
  • Hasan Ahmed ১ আগস্ট, ২০১৭, ১২:২১ পিএম says : 0
    খুনি রাষ্ট্র ইসরাইল - রুদ্ধ মানবতা ফিরিয়ে দাও..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ