Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু

| প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: রাজধানীর মোহাম্মাদপুর বাবর রোডে বিদ্যুতের কাজ করার সময় মই থেকে পড়ে কবির হোসেন (৪০) ও মিরপুর ১৩ নং সেকশন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে আলম মিয়া (২৩) নামের দুই জনের মৃত্যু হয়েছে।
গতকাল সোমবার সকালের দিকে ঘটনা দুটি ঘটে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১২টার দিকে কবিরকে এবং আলমকে দুপুর দেড়টার দিকে মৃত ঘোষণা করেন।
নিহত কবিরের সহকর্মী নাসির মিয়া জানান, তারা বর্তমানে ঢাকা উদ্যান এলাকায় থাকে। এবং বেসরকারি বিদ্যুৎ কোম্পানির লাইনম্যানের কাজ করে। সকালে মোহাম্মদপুর জহরী মহল্লা এলাকায় বিদ্যুতের ট্রান্সমিটারের কাজ করার সময় মই থেকে নিচে পরে গিয়ে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত আলমের সহকর্মী সুলতান জানান, তারা মিরপুর ১৩ নম্বর সেকশন ইমামনগর এলাকার একটি নির্মাণাধীন ১৩ তলা ভবনের ১০তলার বাইরে মাচান বাধার সময় নিচে পরে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আলম রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার হাবিবুর রহমানের ছেলে।
ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ