Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সর্প দংশনে মৃত্যু

| প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের সাইদ প্রামানিকের শিশুপুত্র রাব্বি প্রামানিক (৮) এর সর্প দংশনে মৃত্যু হয়েছে। শিশুটি উপজেলার মাথাভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র। সাপে কাটার দু’ঘন্টা পর শিশুটিকে চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ জাহিদ হোসেন তাকে মৃত ঘোষণা করেন।
নিহত শিশুর শোকাহত পিতা জানান, সোমবার সকাল পৌনে ৭টায় দিকে ঘুম থেকে উঠে শিশুটি খেলাচ্ছলে পাশের বাড়ী যাচ্ছিল। এ সময় দুই ঘরের চিপায় ফেলে রাখা কাঠ ও আবর্জনার মধ্যে বিষধর সাপ লুকিয়ে ছিল এবং শিশুটির বাম পায়ের নিচের অংশে সাপে দংশন করে। পরে গ্রামগঞ্জের দু’জন ওঝাঁর কাছে নিয়ে ঝাড়ফুঁক করা হয়। ওঝাঁরা ঝাড়ফুঁক করার পর শরীর থেকে সাপের বিষ বের করে ফেলেছে বলে অজুহাত দিয়ে পায়ে বাঁধা রশি খুলে ফেলে। কিছুক্ষন পরেই শিশুটি মৃত্যুর কোলে ঢোলে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ