Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘সুইসাইড স্কোয়াড’ সিকুয়েলে ফিরছেন না কারা ডেলেভিন

| প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

মডেল-অভিনেত্রী কারা ডেলেভিন ২০১৬ সালে হিট চলচ্চিত্র ‘সুইসাইড স্কোয়াড’-এর সিকুয়েলে এনচ্যান্ট্রেসের ভূমিকায় আর ফিরবেন না বলে জানা গেছে।
উল্লিখিত ডিসি কমিক্সের সুপারহিরো চলচ্চিত্রটিতে ডেলেভিন ড. জুন মনরো ওরফে এনচ্যান্ট্রেসের ভূমিকায় অভিনয় করেছিলেন। তিনি জানিয়েছেন চরিত্রটির যতটা করার ছিল তার সবটাই করেছে। “সেটি ছিল জীবন বদলাবার মত একটি অভিজ্ঞতা, আর অবশ্যই আমি আরেকবার করতাম, তবে আমার মনে হয় না চরিত্রটির আর যৌক্তিকতা আছে,” ডেলেভিন বলেন।
ফিল্মটির সেটের প্রাণের বন্যা বইয়ে দেয়া আর সবার সঙ্গে মজা করার ব্যাপারে অভিনেত্রীটির খ্যাতি আছে। তিনি জানান সিকুয়েলে অভিনয় না করলেও সহশিল্পীদের সঙ্গে তার যোগাযোগ থাকবে। “সম্ভবত আমি সেটে গিয়ে সবার সঙ্গে সময় কাটাব,” তিনি বলেন।
উইল স্মিথ, মারগট রবি, জেরেড লেটো, জ্যোল কিনাম্যান, ভায়োলা ডেভিস, জে কোর্টনি, জে হার্নান্ডেজ, অ্যাডেওয়ালে আকিনোয়োয়ে-আগবাজে এবং ক্যারেন ফুকুহারা ‘সুইসাইড স্কোয়াড’ ফিল্মটিতে অভিনয় করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ