Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ার শেরপুরে কোচ ট্রাক সংঘর্ষে নিহত ৩

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৭, ৯:৫১ এএম

সোমবার সকালে বগুড়ার শেরপুরের ঘোগা বটতলা এলাকায় শ্যমলী পরিবহনের রঙপুর গামী একটি যাত্রীবাহী কোচ ( ঢাকা মেট্রো - ব -১৫ -– ২৪৬৯) বিপরীত গামী অপর একটি ভুট্টা বোঝাই ট্রাকের ( ঢাকা মেট্রো - ব -১১-৩১০১ ) মুখোমুখি সংঘর্ষে সৃষ্ট দুর্ঘটনায় ৩ জন নিহত ও ১ জন আহত হয়েছে । আহতদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

শেরপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মোঃ সোহেল রানা জানিয়েছেন সকাল ৬টায় দুর্ঘটনার কবর পেয়েই ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে পৌঁছে । তারা নিহত ৩ জনের লাশ ও আহতদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে । হাসপাতাল কর্তৃপক্ষ আহত যাত্রীদের মধ্যে ৩ জনের অবস্থা ক্রিটিক্যাল বলে জানিয়েছেন ।

শেরপুর থানার ওসি জানিয়েছেন নিহত ৩ জনের মধ্যে ২ জনের পরিচয় শনাক্ত হয়েছে । এরা হল রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার রফিকের ছেলে মোসলেম ( ৩৫ ) ও কুমিল্লার হোসেন আলীর ছেলে মোহাম্মদ আলী ( ২৬) ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ