Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় ট্রাক চালক নিহত

গোদাগাড়ী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৭, ৯:৪২ এএম | আপডেট : ১০:০০ এএম, ৩১ জুলাই, ২০১৭

রাজশাহীর গোদাগাড়ীতে দুই ট্রাকের সংঘর্ষে ড্রাইভারের মৃত্যু হয়েছে। সোমবার রাত তিনটার দিকে রাজশাহী চাঁপাই নবাবাগজ্ঞ মহানগরী সড়কের গোদাগাড়ী উপজেলার কামারপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এতে নিহত ট্রাক ড্রাইভার মিঠু নিহিত

তার বাড়ী রাজশাহী শহরে। গোদাগাড়ী ফায়ার সার্ভিস ষ্টেশনের সাব -ষ্টেশন অফিসার সাত্তার এ প্রতিবেদকে জানান, সোমবার রাত আনুমানিক রাত তিনটার দিকে রাজশাহী থেকে মহানগরী হতে ছেড়ে আসা একটি বালুবাহী ট্রাক কামাড়পাড়া পৌঁছালে ট্রাক ড্রাইভার মিঠু রাস্তার পাশে ট্রাক থামিয়ে চাকার পিচ ও পাথর পরিস্কার করছিলেন।

এমন সমন পেছন দিক হতে অপর একটি ট্রাক ধাক্কা দিলে ট্রাকের চাকার তলে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান মিঠু।এই ঘটনায় পেছন দিক হতে আসা ট্রাকটিও দুমড়ে মুচড়ে যায়।

তার চালক ও হেলপার আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল দ্রুত এসে চালক ও হেলপার কে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে সকাল সাড়ে ৬ টার দিকে ট্রাক ড্রাইভার মিঠুর পিতা ও মাতা ঘটনাস্থলে এসে লাশ পুলিশের কাছ থেকে বুঝিয়ে নেন।

এ সড়কে প্রায় প্রতি নিয়ত ছোট বড় দুর্ঘটনা ঘটছে। দেখার যেন কেউ নেই। রাস্তার উপর অটো, বাস, ট্রাক, কার,যত্রতত্র দাড়িয়ে থাকে এ গুলি বন্ধের জন্য সচেতন মহল কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ