Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

৩ দেহব্যবসায়ীসহ বাজার কমিটির সাবেক সভাপতি গ্রেফতার

| প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ফুলবাড়িয়া থানা পুলিশ গত শনিবার রাতে উপজেলার কাহালগাও বাজার থেকে ৩ দেহব্যবসায়ীসহ বাজার কমিটির সাবেক সভাপতি লাল মিয়াকে গ্রেফতার করেছে। এ সময় পুলিশ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।
গ্রেফতারকৃত দেহব্যবসায়ী ৩ নারীরা হলো, টাঙ্গাইলের ধনবাড়ি মিয়া পাড়ার মৃত আবুল হোসেনের কন্যা কাজল (২২), শেরপুর ঝিনাইগাতির কংশা গ্রামের মৃত আজগর আলীর কন্যা নূরজাহান বেগম (২৫) ও দৌলতখান উপজেলার দিদারুল গ্রামের মৃত জামাল উদ্দিনের কন্যা নূপুর (২০)। কাহালগাও বাজাওে একটি ফ্লাট বাসায় একই বাজার কমিটির সাবেক সভাপতি লাল মিয়া প্রায় দেড় বছর যাবত দেশের বিভিন্ন জেলা থেকে অসহায় নারীদের এনে দেহ ব্যবসাসহ মাদক ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। গত বৃহস্পতিবার কাহালগাও বাজারে আইনশৃংখলা বিষয়ে কমিউনিটি পুলিশিং সভায় স্থানীয় আওয়ামীলীগ সভাপতি মাওলানা মোঃ আব্দুল মুন্নাফ এর প্রতিকার চেয়ে বক্তব্য রাখেন। শনিবার (২৯ জুলাই) রাতে পুুলিশ অভিযান চালিয়ে ৩ দেহব্যবসায়ী ও মদদ দাতা লাল মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ