Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আশুলিয়ায় জঙ্গি ধরতে গুদামে অভিযান জিহাদি বই সিডি উদ্ধার

| প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার : ঢাকার আশুলিয়ায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি ইলেকট্রনিক্সের গুদামে অভিযান চালিয়ে বেশ কিছু উগ্র মতবাদের বই ও সিডি জব্দ করেছে র‌্যাব। গত শনিবার দিবাগত রাত ১ টা থেকে গতকাল রবিবার ভোর পর্যন্ত অভিযান চালায় র‌্যাব। র‌্যাব-১ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল সরওয়ার হোসেন জানান, শনিবার রাতে তারা আশুলিয়া পুকুরপারের বড় রাঙ্গামাটিয়া এলাকার হারুন ইঞ্জিনিয়ারিং লিমিটেড নামের একটি কোম্পানির গুদামে তাদের অভিযান শুরু হয়। হারুন ইঞ্জিনিয়ারিং লিমিটেড শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য আমদানি করে। ওই গুদাম থেকে বেশ কিছু জিহাদি বই ও জঙ্গি মতবাদের সিডি উদ্ধার করা হলেও কাওকে গ্রেপ্তার করা যায়নি বলে র‌্যাব অধিনায়ক জানান।
র‌্যাব-১ এর কর্মকর্তা মেজর ইশতিয়াক আহম্মেদ বলেন, বেশ কিছুদিন ধরেই ওই গুদামে নজর রাখছিলেন তাদের গোয়েন্দারা। গুদামের মালিক হারুন জঙ্গি কর্মকান্ডে জড়িত বলেও তাদের কাছে তথ্য ছিল। হারুনকে ধরতে অভিযান শুরু হলেও তিনি কৌশলে পালিয়ে যান। পরে গোডাউনের ভেতরে তল্লাশি চালিয়ে জিহাদি বই ও সিডি পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ