Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩০

মদনপুর ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে

| প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : গত শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ বন্দরের মদনপুর বাসস্ট্যান্ডে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস আইল্যান্ডের উপরে উঠে গেলে ঘটনাস্থলেই হেলপার নিহত ও ৩০ জন আহত হয়েছেন। নিহতের নাম আবদুল খালেক (২৪)।
ঘটনার পর প্রায় এক ঘন্টা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। এতে বিশাল যানজটের সৃষ্টি হয়। কাঁচপুর হাই ওয়ে থানার ওসি মোঃ তৈয়বুর রহমান জানান, গত শনিবার সন্ধ্যার দিকে কুমিল্লার লাকসাম থেকে একটি যাত্রীবাহী বাস(ঢাকামেট্রো-জ-১৪-০০২০) ঢাকা যাওয়ার পথে বন্দরের মদনপুর বাসস্ট্যান্ডের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উঠে গিয়ে উল্টে যায়। এ সময় বাসের তলে চাপা পড়ে উক্ত বাসের হেলপার আবদুল খালেক নিহত হন।
এ দিকে অপর দুর্ঘটনায় একটি রফতানিমুখী পোশাক কারখানার পরিচালক নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম ওমর ফারুক (৪০)। গত শনিবার রাত সাড়ে ১০টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ফতুল্লার সাইনবোর্ড এলাকায় চেকপোস্টের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওমর ফারুক রাজধানীর মীরপুর ১১ নাম্বারের বাসিন্দা এবং মৃত আবদুল করিমের ছেলে। তিনি ফতুল্লার লাল খাঁ এলাকার অ্যাডভান্স গার্মেন্টের পরিচালক। একই গার্মেন্টের কমার্শিয়াল ম্যানেজার বেলাল উদ্দিন তার লাশ শনাক্ত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ থেকে মোটরসাইকেলে ঢাকা যাওয়ার পথে সাইনবোর্ড এলাকায় একটি ট্রাক পেছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।দুর্ঘটনায় নিহত দু জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ১০০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ