Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইল বিএনপি সভাপতিসহ ১৭ জনের আগাম জামিন

| প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলায় টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি শামসুল আলম তোফাসহ ১৭ জনকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে তাদেরকে কেন স্থায়ী জামিন দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত। গতকাল রোববার বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী ও বিচারপতি এএনএম বসির উল্লাহ’র সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আবেদনের পক্ষে শুনানি করেছেন খন্দকার মাহববু হোসেন, ব্যারিস্টার কায়সার কামাল।
ব্যারিস্টার কায়সার কামাল জানান, কেন্দ্র ঘোষিত সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠান বাস্তবায়নকালে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় গত ২৩ জুলাই টাঙ্গাইল মডেল থানায় ২৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। এ মামলায় আদালত ১৭ জনকে চার্জশীট দাখিল না করা পর্যন্ত জামিন দিয়েছেন এবং রুল জারি করেছেন।
মামলার বিবরণে জানা যায়, গত ২৩ জুলাই টাঙ্গাইল প্রেসক্লাব কমিউনিটি সেন্টারে আয়োজিত সদস্য সংগ্রহ অভিযানে পুলিশ বাধা দেয়। এ সময পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া চলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ