Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মাধবপুরে মেয়ে হত্যার বিচার চেয়ে এক পিতার করুণ আকুতি

| প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : হবিগঞ্জের মাধবপুর উপজেলার বানেশ্বরপুর গ্রামের সেনা সদস্যের কন্যা রাজিয়া সুলতানা নিপা (৩০) স্বামীর বাড়িতে খুন হওয়ার পর বিচার পেতে পিতা মোহন মিয়া দ্বারে দ্বারে ঘুরছেন। এ ব্যাপারে ঘটনার ৪ দিন পর থানায় লিখিত একটি অভিযোগ দিলেও পুলিশ কার্যকর কোন ব্যবস্থা নিচ্ছে না।
রাজিয়া সুলতানা নিপার পিতা মোহন মিয়া জানান, গত ১০ বছর আগে বিজয়নগর উপজেলার সেজামুড়া গ্রামের লুৎফুর রহমানের ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নাছির উদ্দিনের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে দুটি সন্তানের জন্ম হয়। বিয়ের সময় যৌতুক হিসাবে ৬ লাখ টাকার মালামাল দেওয়া হয়। কিন্তু বিয়ের পর আরো যৌতুক পেতে রাজিয়ার স্বামী নাছির উদ্দিন ও তার মা বাবা রাজিয়ার উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিল। স¤প্রতি যৌতুকের জন্য নাছির উদ্দিন আরো ১০ লাখ টাকা চায়। এ নিয়ে নিপাকে প্রায়ই মারধর করা হত। গত ২৬ জুলাই যৌতুকের জন্য রাজিয়া সুলতানা নিপাকে পিটিয়ে মেরে ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে। অপপ্রচার চালায় নিপা আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ