Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বামী-স্ত্রীর উভয়ের পরকীয়া প্রেমে এবার স্ত্রী কর্তৃক স্বামী বদল

| প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

সিরাজগঞ্জ থেকে সৈয়দ শামীম শিরাজী : পুরুষের জেদে হয় তপস্যা -মেয়েদের জেদে হয়... অথবা ঘুম মানে না শ্মশ্বান ঘাট, প্রেম মানে জাত বিজাত এ প্রবাদ বাক্যগুলোই যেন বাস্তবে রুপ নিয়েছে। সিরাজগঞ্জে স্বামী-স্ত্রীর উভয়ের পরকীয়া প্রেমে এবার স্ত্রীর জেদে স্ত্রী কর্তৃক স্বামী বদলের এক অভিনব ঘটনা ঘটেছে কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে। ঘটনাটি এলাকায় দারুন চাঞ্চল্যের সৃষ্টি করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, বাঁশবাড়িয়া গ্রামের মোশারফ হোসনের ছেলে সেলিম মালয়েশিয়া থাকা অবস্থায় তার স্ত্রী সোমা খাতুনের সঙ্গে একই গ্রামের পরাণ শেখের ছেলে সোহেলের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। একপর্যায়ে সোহেল তার প্রেমিকা সোমাকে এলাকার একটি তাঁত কারখানায় কাজ নিয়ে দেয়। গভীর প্রেমের টানে সোমা তার দুই বছরের একটি ছেলে সন্তানকে তার দাদীর কাছে রেখে সোহেলের হাত ধরে পালিয়ে যায়।
পারিবারিক সূত্রে জানা যায়, সোহেলের ঘরে স্ত্রী ও এক পুত্রসন্তান রয়েছে। এদিকে সোহেলের স্ত্রী তার স্বামীর এমন র্কমকান্ডে ক্ষিপ্ত হয়ে জেদেরবসে মালয়েশিয়ায় অবস্থানরত সোমার স্বামী সেলিমের সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। এরই একপর্যায়ে উভয় পরিবারের সম্মতিক্রমে মোবাইলের মাধ্যমে সোহেলের স্ত্রীর সঙ্গে সেলিমের বিয়ে হয়। স্থানীয়রা জানায়, সেলিমের স্ত্রী সোহেলের সঙ্গে পাঁচ মাস হলো চলে গেছে। আর সোহেলের স্ত্রীর সঙ্গে সেলিমের বিয়ে হয়েছে স¤প্রতি। সব আনুষ্ঠানকিতা সম্পন্ন করেই তাদের বিয়ে হয়েছে বলে তারা জানায়। এ বিষয়ে সেলিম ও সোহেলের পরিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ