Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে পরকীয়া স্বামী হত্যায় প্রেমিকসহ স্ত্রীর ফাসি

| প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহে পরকীয়ার জের ধরে স্বামী লেন্স কর্পোরাল মাহাবুবুল আলমকে খুনের দায়ে পরকীয়া প্রেমিক ও স্ত্রীকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। গতকাল রোববার দুপুরে ময়মনসিংহের দ্বিতীয় অতিরিক্ত দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক জহিরুল কবীর এ আদেশ দেন। ফাঁসির দন্ড প্রাপ্তরা হলেন, পরকীয়া প্রেমিক রেজাউল হক রেজা ও নিহতের স্ত্রী শিল্পী আক্তার। এরা দুজনেই বর্তমানে পলাতক।
আদালত সূত্র জানায়, ২০১১ সালের ১৪ অক্টোবর ময়মনসিংহ নগরীর আকুয়া খালপাড়স্থ ভাড়াটিয়া বাসায় নেত্রকোনা জেলার মদন এলাকার বাসিন্দা লেন্স কর্পোরাল মাহাবুবুল আলম কে কুপিয়ে খুন করে প্রেমিক রেজা ও নিহতের স্ত্রী শিল্পী। এ ঘটনার একদিন পর ময়মনসিংহ কোতয়ালী মডেল থানায় অজ্ঞাতদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই মেহেদী হাসান জুয়েল। পরে পুলিশ র্দীঘ তদন্তে খুনি সনাক্ত করে আদালতে প্রেমিক রেজা ও নিহতের স্ত্রী শিল্পী আক্তারকে আসামী করে আদালতে চার্জসীট দাখিল করে। গতকাল ওই মামলার র্দীঘ শুনানী শেষে আদালত আসামীদেরকে ফাঁসির আদেশ দেয়। মামলায় রাষ্ট্র পক্ষের আইনজীবী ছিলেন এপিপি অ্যাড. আবুল কালাম। এবং আসামী পক্ষে রাষ্ট্র কর্তক নিযুক্ত আইনজীবী ছিলেন অ্যাড. মকবুল হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ