Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জঙ্গি হামলায় নিহত ফাহিমের স্মরণ সভায় গোলাগুলি আহত ৩

| প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়িতে আতিয়া মহলের পাশে জঙ্গি হামলায় নিহত ‘জান্নাতুল ফাহিম স্মৃতি সংসদ’-এর একটি অনুষ্ঠানে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩ জন আহত হয়েছেন। আহতরা স্থানীয় ছাত্রলীগ নেতা। শুত্রবার রাতে যুবলীগের দুই গ্রæপে সিনিয়র-জুনিয়র নিয়ে কথা কাটাকাটির জের ধরে একটি গ্রæপ গুলি ছুড়ে। গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা জাকির আহমদ খোকা, জামিল আহমদ ও সুহেল আহমদকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী জানান, জঙ্গি হামলায় নিহত ‘জান্নাতুল ফাহিম স্মৃতি সংসদ’ গঠন নিয়েই স্থানীয় আ’লীগের দুটি পক্ষ বিরোধে জড়িয়ে পড়ে। সংসদের অভিষেক অনুষ্ঠানে আ’লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সামনেই গোলাগুলির ঘটনা ঘটে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা জানান, নিজেদের মধ্যে বিরোধ থেকে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে শুনেছি। পুলিশ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেবে।
গত ২৬ মার্চ শিববাড়ির আতিয়া মহলে জঙ্গি আস্তানায় অভিযান চলাকালে বাইরে বোমা বিস্ফোরণে নিহত হন জান্নাতুল ফাহিমসহ ৬ জন। ফাহিমের বাড়ি দক্ষিণ সুরমার কুচাই ইউনিয়নে। তিনিও ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ