Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুর মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় হাতাহাতি ও সংঘর্ষ

| প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতাঃ রংপুর মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে কমিটি বিলুপ্ত করার দাবিতে এবং বক্তব্য দেয়াকে কেন্দ্র করে দফায় দফায় হাতাহাতি ধাক্কাধাক্কি আর সংঘর্ষের ঘটনা ঘটেছে।
গতকাল (শনিবার) সন্ধা সাড়ে ৬ টার দিকে রংপুর টাউন হলে রংপুর মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা শুরু হয়। মহানগর আওয়ামী লীগের সভাপতি শাফিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক , খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় অর্থ সম্পাদক টিপু মুন্সি এমপি সহ অন্যান্য নেতৃবৃন্দ। এতে রংপুর মহানগর আওয়ামী লীগের ৩৩টি ওয়ার্ডের মধ্যে ৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভায় মহানগর আওয়ামী লীগের কমিটির মেয়াদ ৬ বছর হয়ে গেছে বলে অভিযোগ করে আজকেই কমিটি বিলুপ্ত করে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের দাবি করেন নেতারা। এ নিয়ে তুমুল বাক-বিতন্ডা শুরু হয়। রাত ৮ টার দিকে এক পর্যায়ে বক্তব্য দেয়াকে কেন্দ্র করে হাতাহাতি ধাক্কাধাক্কি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সভাস্থলে চরম বিশৃংখলার সৃষ্টি হয়। অনেক চেষ্টার পর কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। এবং আবারো সভার শুরু হয়। সভায় প্রধান অতিথি জাহাঙ্গীর কবীর নানক দলকে শক্তিশালী করার জন্য দলের মধ্যে বিভাজন না করার আহবান জানিয়ে বলেন যারা আজ গোলযোগ করেছে তাদের কালো তালিকা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ