Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে শিবির সন্দেহে ৪৩ জন আটক

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৭, ৪:৪৭ পিএম

 নারায়ণগঞ্জের সোনারগাঁও লোক ও কারুশিল্প জাদুঘর এলাকা থেকে ছাত্রশিবিরের নেতাকর্মী সন্দেহে ৪৩ জনকে আটক করেছে পুলিশ।
শনিবার বেলা ১১টায় লোক ও কারুশিল্প জাদুঘরের প্রধান ফটকের সামনের সোনারগাঁও মিনি চাইনিজ এন্ড রেস্টুরেন্ট থেকে তাদের আটক করা হয়। আটক বেশির ভাগ ব্যক্তির বয়স ১৬ থেকে ২৫ এর মধ্যে। এছাড়া ৩০ থেকে ৪০ বছর বয়সের বেশ কয়েকজন রয়েছেন।
সোনারগাঁও থানা পুলিশের উপপরিদর্শক মাহমুদ হাসান ও সাধন চন্দ্র বসাক এ তথ্য জানান।
এ সময় তাদের কাছ থেকে জিহাদি বই, ব্যানার ও লিফলেট উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের। অভিযান চালানোর সময় পুলিশের ওপর তারা হামলা করেছে বলেও জানিয়েছে পুলিশ।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোর্শেদ আলম জানান, রাজধানীর দক্ষিণ অঞ্চলের শিবিরের একটি দল সোনারগাঁয়ের যাদুঘরের সামনে একটি মিনি চাইনিজে গোপন একটি বৈঠক করছিল। পুলিশ অভিযান চালিয়ে নকিব মিয়া, রাকিব হোসেন, ফয়েজ আহাম্মেদ, আবুল হাসনাত, আল হাসান, আল মামুন, মাইনুল ইসলাম জিহাদ, মোয়াজ্জল ইসলাম, কামরুজ্জামান, রাকিব মিয়া, ইসমাইল হোসেন, আজমুল ইসলাম ও দ্বীন ইসলাম সহ ৪৪ জনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে দেশের বিভিন্ন স্থানের শিবির সদস্য রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ