Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জ থেকে যুবকের গলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৭, ৫:২৩ পিএম

করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টায় তাঁর কক্ষের মেঝেতে পড়ে থাকা দ্বি-খন্ডিত লাশ উদ্ধার করা হয়।রিজভী আহমেদ সুমন শহরের উত্তর চাষাঢ়া এলাকার মৃত: ওয়াদুদ খন্দকারের ছেলে। সুমন লুৎফর রহমানের বাসায় ৫ তলা দালানের ছাদের উপর রুমটি ভাড়া নিয়ে বসবাস করত। এ খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছে অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল (ক) মো: শরফুদ্দিন, ফতুল্লা মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) কামাল উদ্দিন, ওসি তদন্ত মো: শাহজালাল।

এ ব্যপারে ঘটনাস্থলে আসা পুলিশের উপ-পরির্দশক মো: আব্দুস সবুর খান বলেন, বাড়ির মালিক রুমটি বেশ কয়দিন বদ্ধ থাকায় সন্দেহ করায় আমাদের ফতুল্লা মডেল থানায় সংবাদ জানায়। এ সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে এসে তালাবদ্ধ রুমটি ভেঙ্গে যুবকের লাশটি মেঝেতে পড়ে থাকতে দেখতে পাই। এসময় ফ্যানের সাথে ওড়না পেঁচানো ফাঁসটি ঝুলানো ছিল। অনেক দিন ঝুলে থাকার পর পচনের কারনে লাশটি নিচে পড়ে যায়।

দীর্ঘ কয়েক বছর যাবত এই বাসায় ভাড়া থাকে। গত দুই থেকে তিন বছর হবে স্ত্রীর সাথে তালাক হয়ে যাওয়ায় এখানে সে একাই বসবাস করছে। তাঁর ৬ বছর এবং ৩ বছরের দুইটি সন্তান রয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি এ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটির অবস্থা দেখে ধারনা করা যাচ্ছে আত্মহত্যা করেছে। আত্মহননকারী যুবকটির লাশ প্রায় ২০-২৫ দিন ধরে ফাঁস দিয়ে ঝুলে থাকার কারণে একপর্যায় মাথা থেকে শরীর বিচ্ছিন্ন হয়ে দ্বি-খন্ডিত হয়ে গিয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ