Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বব্যাপী নূরী মসজিদ ধ্বংসের প্রতিবাদ না হওয়ায় আল আকসা এখন ইহুদীদের টার্গেট -ইসলামী নেতৃবৃন্দ

| প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: গতমাসে ইহুদী বংশদ্ভুত আবু বকর বাগদাদীর অনুসারীদের মুসলমানী পোশাক পড়িয়ে আমেরিকা ও ইহুদীরা ইরাকী নূরী মসজিদ ধ্বংস করে দিলে তার প্রতিবাদ না হওয়ায় ইহুদী আমেরিকানদের ঔদ্ধত্য আরো বেড়ে গেছে। এরা এখন পবিত্র বায়তুল মুকাদ্দাস ধ্বংস করার টার্গেট করেছে। এখনই, বিশ্ব মুসলিম এর বিরুদ্ধে গর্জে না উঠলে এরা একের একের পর মুসলিম স্থাপনা এমনকি মক্কা-মদিনা ধ্বংস করার দু:সাহস দেখাবে। গতকাল এক বিবৃতিতে ইসলামী নেতৃবৃন্দ এ কথা বলেন।
ইসলামী বুদ্ধিজীবি ফ্রন্ট-
ইসলামী বুদ্ধিজীবি ফ্রন্ট এর আহবায়ক শাহ সুফি সৈয়দ আব্দুল হান্নান আল হাদী বলেন আল আকসা মসজিদে মুসলমানরাই কেবল নামাজ আদায় করে। কিন্তু গত জুমুয়াবারে তিনজন ইহুদী নামায পড়তে ঢুকলে আততায়ীদের দ্বারা তারা নিহত হওয়ার মিথ্যা দায়ভার মুসলমানদের উপরে চাপিয়ে উস্কানী দেওয়ার জন্য আল আকসা মসজিদে মেটাল ডিটেক্টর বসানো হয়। মেটাল ডিটেক্টরের মধ্য দিয়ে না ঢুকলে কাউকে নামায পড়তে দেওয়া হবে না বলে ঘোষনা দিয়ে উস্কানী সৃষ্টি করা হয়েছে। মুসলিম উম্মাহ যদি ঐক্যবদ্ধ হয়ে প্রথমেই ইরাকের নূরী মসজিদ ধ্বংসের প্রতিবাদ করতো তবে ইহুদীরা আল আকসায় হাত ঢুকানোর সাহস পেতো না।
তাই অবিলম্বে মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ হয়ে ইরাকের নূরী মসজিদ ধ্বংস এবং আল আকসা মসজিদ ধ্বংসের নীল নকশার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ করে প্রতিরোধ গড়ে তুলতে হবে।নূরী মসজিদ ধ্বংস এবং আল আকসা মসজিদের পবিত্রতা নষ্ট করা এবং ধ্বংস করার নীল নকশার প্রতিবাদে পৃথিবীর বিভিন্ন স্থানে ইহুদীদের স্বার্থের উপর পাল্টা ব্যাবস্থা নিয়ে এর প্রতিশোধ নিতে হবে। অন্যথায় জারজ ইহুদীদের দমানো সম্ভব হবে না।
হক্কানী ত্বরিকত ফেডারেশন
হক্কানী ত্বরিকত ফেডারেশন এর সভাপতি কাজী আহমদুর রহমান বলেন একটি সুনির্দিশ্ট ছক ধরে আন্তর্জাতিক ইসলাম বিদ্বেষী চক্র আগাচ্ছে। তারা বায়তুল মুকাদ্দাস শরীফে হামলার পাশাপাশি বাংলাদেশ সহ সমস্ত মুসলিম বিশ্বে বিভিন্ন অজুহাতে মসজিদ-মাদরাসা ভাঙ্গছে সংস্কারের নামে এবং তৎস্থলে মূর্তি বসাচ্ছে। যেমন বাংলাদেশের ঢাকা শহরে মেট্রোরেল প্রজেক্ট এর নামে ২১ টা মসজিদ ভেঙ্গে ফেলার চক্রান্ত চলছে, হাজার প্রতিবাদ স্বত্তেও সুপ্রীম কোর্টের সামনে থেকে থেমিস না সরিয়ে মূর্তিবাদ প্রতিষ্ঠা করার ষড়যন্ত্র চলছে। আল আকসা মসজিদে হামলার পাশাপাশি অন্যান্য মসজিদ ধ্বংস করে তারা সারাবিশ্ব মুসলমানদের কাছে একটা জিনিসই স্বাভাবিক করতে চাচ্ছে যে যখন ইচ্ছা তখন চাইলেই আল্লাহ পাক এর ঘর ভেঙ্গে ফেলা যায়, অবমাননা করা যায়। যেমন গত সপ্তাহে ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে যে একজন ইসরাইলী নারী উলঙ্গ হয়ে আল আকসা মসজিদের ভেতরে হেটে যাচ্ছে। নাউযুবিল্লাহ। এর দ্বারা ইসরায়েলীরা এটাই মেসেজ দিতে চাচ্ছে যে মুসলমানদের যেটা সর্বোচ্চ পবিত্র স্থান সেখানেই একজন ইসরাইলী নারী কাপড় ছাড়া ঘুরতে পারে। কাজেই সারা বিশ্বের মুসলমানদেরকেই এখন এর বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তুলতে হবে। সে লক্ষ্যে ইহুদী মালিকানাধীন সমস্ত পণ্য বর্জন করতে হবে।



 

Show all comments
  • shibber ২৭ জুলাই, ২০১৭, ৫:১০ এএম says : 1
    1000% thik dhonnobad apnake
    Total Reply(0) Reply
  • musrefin ২৭ জুলাই, ২০১৭, ৭:৩১ এএম says : 1
    I see that only #world_sunni_movement can make a pacedul human chain at#dhaka_press_club (#25july) against #humanityless_Israile
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ