Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশ্বায়ন আমাদের চ্যালেঞ্জের মুখে দাঁড় করিয়েছে -আইআইইউসি ভিসি

| প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ভিসি প্রফেসর ড. একেএম আজহারুল ইসলাম বলেছেন, দক্ষতা প্রযুক্তিগত যোগ্যতা ব্যবস্থাপকীয় নেতৃত্ব ছাড়া এই শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলা করা সম্ভব নয়। বিশ্বায়ন আমাদেরকে দারুণ প্রতিযোগিতা ও চ্যালেঞ্জের মুখোমুখী দাঁড় করিয়েছে। ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান এবং নানাপ্রকার অর্থনৈতিক ক্ষেত্রেও তা প্রযোজ্য। মঙ্গলবার নগরীর হোটেল আগ্রাবাদ মিলনায়তনে আইআইইউসির এমবিএ ও এমবিএম ৫৭তম ব্যচের ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিমত ব্যক্ত করেন।
ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইআইইউসির বোর্ড সদস্য প্রফেসর আহসান উল্লাহ এবং ভারপ্রাপ্ত প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ দেলাওয়ার হোসাইন। পুরস্কৃত ও সংবর্ধিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বি রিচ’র চেয়ারম্যান ও প্রধান নির্বাহী মোঃ শামসুল ইসলাম এফসিএ। বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রফেসর হারুন-অর-রশিদ, রেজিস্ট্রার কর্নেল (অব.) কাসেম এবং ফিমেল সেকশন প্রধান প্রফেসর ড. মুহাম্মদ মাহবুবুর রহমান। অনুষ্ঠানে ব্যবসায় শিক্ষা অনুষদের পক্ষ থেকে ব্যবসা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বি রিচ লিমিটেডের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী মোঃ শামসুল ইসলাম এফসিএ-কে আইআইইউসি এন্ট্রেপ্রেনারশীপ এওয়ার্ড-২০১৭ প্রদান করা হয়। এওয়ার্ড প্রদান করেন ভিসি প্রফেসর ড. একেএম আজহারুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ