Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মিডল্যান্ড ব্যাংক ও ইডকল চুক্তি

| প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার: কুশিয়ারা অটো ব্রিকস লি. এর জন্য সিন্ডিকেটেড টার্ম লোন সংগ্রহের লক্ষ্যে মিডল্যান্ড ব্যাংক লি, (এমডিবি) এবং ইনফ্রাস্ট্র্াচার ডেভেলপম্যান্ট কো. লি. (ইডকল) যৌথভাবে একটি চুক্তি স্বাক্ষর করেছে। ঢাকার গুলশানস্থ মিডল্যান্ড ব্যাংকের প্রধান কার্যালয়ে গতকাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আহসান-উজ জামান, ইনফ্রাস্ট্র্াচার ডেভেলপম্যান্ট কো. লি. এক্সিকিউটিভ ডিরেক্টর এন্ড সিইও মাহমুদ মালিক এবং কুশিয়ারা অটো ব্রিকস লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো, মতিউর রহমান স্ব স্ব প্রাতষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাশিউল হক চৌধুরী, উপ ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির, হেড অব কর্পোরেট ব্যাংকিং মো. জাহিদ হোসেন, হেড অব ক্রেডিট রিক্স ম্যানেজমেন্ট মো. সামসুল আজম খান, ইডকলের ডিরেক্টর (ইনভেস্টম্যান্ট) নাজমুল হক সহ প্রতিষ্ঠান সমুহের অন্যান্য উর্ধতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ