Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আকাশ রঞ্জনের ঈদ সিক্যুয়াল ব্রেক ফেল টু

| প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বিনোদন রিপোর্ট: সৃষ্টিশীল মানুষ তখনই একটা সুন্দর জিনিস সৃষ্টি করতে পারে, যখন তিনি সবার সহায়তা পান। আমরা সবাই ভাল কিছু চাই, কিন্তু ভাল কিছু পাওয়ার লক্ষ্যে যে ভাল মানসিকতা, দায়িত্ববোধ থাকা দরকার তা দিন দিন আমাদের মাঝ থেকে হারিয়ে যাচ্ছে। অর্থাৎ আমাদের মানসিকতার অবস্থা এখন ব্রেক ফেল গাড়ির মত। এমন থিম নিয়ে গত ঈদে নির্মিত হয়েছিল ঈদের বিশেষ ধারাবাহিক নাটক ‘ব্রেক ফেল’। বৈশাখী টেলিভিশনে নাটকটি ঈদের প্রথম দিন থেকে ৭ম দিন পর্যন্ত বিশেষ অনুষ্ঠানমালায় প্রচারিত হয়। তারই ধারাবাহিকতায় নির্মিতি হতে যাচ্ছে ‘ব্রেক ফেল টু’। টিপু আলমের গল্পে নাটকটি রচনা ও পরিচালনায় রয়েছেন বর্তমান সময়ের আলোচিত নাট্যকার আকাশ রঞ্জন।
নাটকটি সম্পর্কে নাট্যকার আকাশ রঞ্জন বলেন, নাটকটি দর্শক ভালোভাবে গ্রহণ করেছেন। এ কারণেই বৈশাখী টেলিভিশন দর্শকের কথা ভেবে আসছে ঈদ-উল আযহা উপলক্ষে ‘ব্রেক ফেল টু’ নির্মানের সিদ্ধান্ত নিয়েছি। আশা করি, নাটকটির দ্বিতীয় কিস্তি দর্শক উপভোগ করবেন। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন এটিএম শামসুজ্জামান, মীর সাব্বির, মনিরা মিঠু, পরান, হাসান মাসুদ, অহনা, তানিয়া বৃষ্টি, তাছনুভা তিশাসহ আরও অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ