Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাল বলিউডের ‘মুবারকান’ আর ‘ইন্দু সরকার’ মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

‘মুবারকান’ এবং ‘ইন্দু সরকার’ চলচ্চিত্র দুটি মুক্তি পাচ্ছে আগামীকাল। এছাড়া ‘বারাত কোম্পানি’, ‘রাগ দেশ’ এবং ‘গুতরুঁ গুতারগুঁ’ নামে তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে।
সিনে ওয়ান স্টুডিওস, মার্ক প্রডাকশন এবং সোনি পিকচার্স নেটওয়ার্কের ব্যানারে মুক্তি পাচ্ছে রোমান্টিক কমেডি ‘মুবারকান’। মুরাদ খেটানি এবং অশ্বিন ওয়ার্দে চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। আনিস বাজমির পরিচালনায় অভিনয় করেছেন অনিল কাপুর, অর্জুন কাপুর, ইলিয়ানা ডি’ক্রুজ, আতিয়া শেট্টি, নেহা শর্মা, রতœা পাঠক, বিনীত কুমার সিং, করণ কুন্দ্র, অনিল মাঙ্গে, পবন মালহোত্রা এবং রাহুল দেব। সঙ্গীত পরিচালনা করেছেন আমাল মালিক, ঋষি রিচ, যশ আনন্দ এবং গৌরব রোশিন।
ভারতে ১৯৭৫ থেকে ১৯৭৭ পর্যন্ত ২১ মাসের জরুরি অবস্থার কাহিনীর পটভূমিতে ড্রামা ফিল্ম ‘ইন্দু সরকার’। পরিচালক মাধুর ভান্ডারকার জানিয়েছেন এর ৭০ শতাংশ কল্পিত আর ৩০ শতাংশ বাস্তব। ভান্ডারকার এন্টারটেইনমেন্টের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন ভারত শাহ এবং মাধুর ভান্ডারকার। অভিনয় করেছেন কীর্তি কুলহারি, নীল নিতিন মুকেশ, টোটা রায় চৌধরি, অনুপম খের, সুপ্রিয়া বিনোদ, জাকির হুসে, শিবা চাদ্দা এবং পারবিন দাবাস। আনু মালিক সঙ্গীত পরিচালনা করেছেন।
‘মুবারকান’-এর একটি দৃশ্য



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ