Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডুয়াল রিয়ার ক্যামেরার ফ্ল্যাগশিপ ঝুসঢ়যড়হু ত৯

| প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

সিম্ফনি এবার বাজার মাতাতে আনলো ডুয়াল ব্যাক ক্যামেরার নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন ঝুসঢ়যড়হু ত৯, ৫.৫রহপয ঋঁষষ ঐউ ওচঝ ফরংঢ়ষধু থাকছে ঝুসঢ়যড়হু ত৯ এ যার চচও হচ্ছে ৪০০। এর ডিসপ্লে কোয়ালিটি খুবই ভালো। শার্পনেস, কালার প্রডাকশন, ভিউইং এ্যাংগেল, টাচ রেসপন্স এক কথায় অসাধারণ। ঝুসঢ়যড়হু ত৯ আছে গবফরধঃবশ গঞ ৬৭৫০ পযরঢ়ংবঃ যা একটি ১.৫এযু ড়পঃধ পড়ৎব ৬৪নরঃ ঢ়ৎড়পবংংড়ৎ এবং গধষর ঞ৮৬০ মঢ়ঁ। জঅগ থাকছে ৩এই এবং রহঃবৎহধষ ংঃড়ৎধমব থাকছে ৩২এই। সব ধরণের ঐউ কোয়ালিটি গেমস খেলার সুবিধা থাকছে এই স্মার্টফোনটিতে। ঝুসঢ়যড়হু ত৯ এ থাকছে ১৩গচ+২গচ ডুয়াল ব্যাক ক্যামেরা এবং সেলফি তোলার জন্য ফ্রন্ট ক্যামেরা হিসেবে আছে ৮ গচ ক্যামেরা, অহফৎড়রফ ৭.০ ঘড়ঁমধঃ এ রান করছে ঝুসঢ়যড়হু ত৯. ঘড়ঁমধঃ এর ফবভধঁষঃ ভবধঃঁৎব গুলোর পাশাপাশি এতে আছে দারুন কিছু ফিচার। ফিচার গুলো হচ্ছে সঁষঃর-রিহফড়,ি ভষড়ধঃরহম ারফবড়, চধৎঃরধষ ঝপৎববহংযড়ঃ, ওহঃবষষরমবহঃ ঞড়ঁপয, ংধিঢ়ঢ়ধনষব হধারমধঃরড়হ নঁঃঃড়হং আর ঝড়ভঃধিৎব ঁঢ়ফধঃব ংুংঃবস। চড়বিৎ ও াড়ষঁসব ঁঢ় নঁঃঃড়হ ঢ়ৎবংং করে ঢ়ধৎঃরধষ ংপৎববহংযড়ঃ নেওয়া যাবে যা সত্যিই দারুন একটা ফিচার। 

৪এ নেটওয়ার্ক সুবিধা থাকছে ঝুসঢ়যড়হু ত৯ স্মার্টফোনটিতে। তাছাড়া এতে কিছু ংবহংড়ৎ ও রয়েছে যেমন অপপবষবৎড়সবঃবৎ, ঢ়ৎড়ীরসরঃু, ষরমযঃ, ঙৎরবহঃধঃরড়হ, ৎড়ঃধঃরড়হ এবং সধমহবঃড়সবঃবৎ ংবহংড়ৎ। তাছাড়া নতুন একটা ফিচার আছে এতে যা হচ্ছে ওহঃবষষরমবহঃ ঃড়ঁপয। এর সাহায্যে শুধু ঢ়যুংরপধষ নঁঃঃড়হ দিয়ে নধপশ, ৎবপবহঃ এবং যড়সব নঁঃঃড়হ এর কাজ করা যাবে। ৩০০০সঅয লি-পলিমার ব্যাটারী আছে এই স্মার্টফোনটিতে যা দিবে সারাদিন চার্জ থাকার নিশ্চয়তা। হ্যান্ডসেটটির অধিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য এতে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যার মাধ্যমে পাওয়া যাবে এ্যাপস লক করারও সুবিধা। মাত্র ০.২ সেকেন্ডেই আনলক করা যাবে হ্যান্ডসেটটি। সর্বোপরি ঙঞঅ ঁঢ়ফধঃব তো আছেই। এই হ্যান্ডসেটটির সাথে গিফট হিসেবে পাচ্ছেন একটি আকর্ষনীয় ব্যাক প্যাক একদম ফ্রী। স্মার্টফোনটির দাম রাখা হচ্ছে মাত্র ১৪,৯৯০ টাকা। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ