Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিজের নাম গুগল করেন না এমিলিয়া ক্লার্ক

| প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

নিজের সম্পর্কে প্রতিকূল পোস্ট পড়ার প্রয়োজনীয়তা বোধ করেন না এবং যেহেতু জানেন অনুকূল পোস্টের বিষয়বস্তু তিনি একসময় জানতে পারবেনই বলে অভিনেত্রী এমিলিয়া ক্লার্ক কখনও ইন্টারনেট ব্যবহারকারীদের পোস্ট পড়েন না।
“আমি ইন্টারনেটের দিকে তাকাই না। আমার একটি নীতি আছে : আমি আমাকে নিয়ে গুগল করি না। আমি সোশাল মিডিয়া ব্যবহার করি তবে অন্যরা ট্যাগ করা পোস্ট পড়ি না কারণ এতে আমি বিপর্যস্ত হয়ে পড়ি। কেই যদি আমাকে ঘৃণা করে তা আমার জানার প্রয়োজন নেই,” ‘গেইম অফ দ্য থ্রোন্স’ তারকাটি বলেন।
৩০ বছরর বয়সী অভিনেত্রীটি আরও বলেন : “নিজেকে পর্দায়ও দেখতে পারি না, তাই আমি তা থেকে দূরে দূরে থাকি। কেউ যদি আমার সম্পর্কে ভাল মন্তব্য করে তা কেউ না কেউ আমাকে জানিয়েই দেয়। আর মন্দ কিছু বললে আমার মা আমাকে তা জানায়..”
এই বছর এমিলিয়াকে ‘ভয়েস ফ্রম দ্য স্টোন’ এবং ‘অ্যাবাভ সাসপিশন’ চলচ্চিত্র দুটিতে দেখা যাবে। তার অভিনয়ে হান সোলোর কাহিনী নিয়ে ‘স্টার ওয়ার্স’ স্পিন-অফ চলচ্চিত্রটি আগামী বছর মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ