Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় জামায়াত-শিবিরের নেতাসহ আটক ৭৯

সাতক্ষীরায় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৭, ১২:৫২ পিএম

সাতক্ষীরায় সোমবার বিকেল থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৫১ নেতা-কর্মীসহ ৭৯ জনকে আটক হয়েছেন পুলিশ। বিভিন্ন অভিযোগে তাদের বিরুদ্ধে ১০টি মামলাও দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান বলেন, আত্মকৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, সাতক্ষীরা সদর থানা থেকে ৬২ জন, কলারোয়া থানা ৫ জন, তালা থানা ৪ জন, কালিগঞ্জ থানা ২ জন, শ্যামনগর থানা ২ জন, আশাশুনি থানা ২ জন, দেবহাটা থানা ১ ও পাটকেলঘাটা থানা থেকে ১ জনকে আটক করা হয়।

আত্মকৃতদের মধ্যে সাতক্ষীরা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি আব্দুস সোবহান মুকুল, সিনিয়র নায়েবে আমীর মাওলানা রফিকুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা জামায়াতের আমির মুজাহিদ আলী, সেক্রেটারি আব্দুল ওহাব, কালিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব, আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান শহীদুল ইসলামসহ জামায়াত-শিবিরের ৫১ জন নেতা-কর্মী রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ