Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরকারি সেবা নিতে এসে যেন কেউ হয়রানি না হয় -প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৭, ১২:৪২ পিএম

দুর্নীতি দমনে জেলা প্রশাসকদের কঠোর হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

তিনি বলেন, সরকারি সেবা নিতে এলে কেউ যেন হয়রানির শিকার না হন।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ‘শাপলা’ হলে তিন দিনের জেলা প্রশাসক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে এ আহ্বান জানান প্রধানমন্ত্রী।

ডিসি সম্মেলনে অংশ নেওয়া মাঠ প্রশাসনের ৬৪ ডিসি ও আট বিভাগীয় কমিশনারদের মানুষের সমস্যা জেনে তা সমাধানের নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, মাঠ পর্যায়ে মানুষের সমস্যা জানুন। সেগুলো সমাধানের ব্যবস্থা করুন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা ২০০৯ থেকে ২০১৭ পর্যন্ত এই ৮ বছর সরকারে থেকেছি তাই উন্নয়ন হয়েছে। আমরা দেশকে কি দিতে পেরেছি সেটাই বড় কথা। উন্নয়নের ধারা বজায় থেকেছে। তিনি বলেন, বিএনপি জামায়াতের লক্ষ্য ছিল দেশকে পরনির্ভরশীল করে রাখা। আর নিজেদের বিত্ত-বৈভব বৃদ্ধি করা হলো তাদের নীতি। এখন আমাদের খাদ্যে উৎপাদন বৃদ্ধি পেয়েছে।

তিনি বলেন, আমরা স্বাধীন দেশ। আমার যে উন্নতি করতে পারি তা প্রমাণ করেছি। তিনি বলেন, দুর্নীতি, মানি লন্ডারিং ছিল বিএনপি-জামায়াতের কাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ