Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ৬ এসএমজি চাইনিজ রাইফেল উদ্ধার

| প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আরো ছয়টি এসএমজি চাইনিজ রাইফেল উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকেলে উপজেলার পুর্বাচল উপশহরের ৫ নম্বর ক্যানেল (লেক) এলাকা থেকে এসএমজি রাইফেলগুলো উদ্ধার করা হয়।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, স্থানীয় গোবিন্দপুর এলাকার সামসুল হক মোল্লার ছেলে খায়রুল মোল্লা বেলা সাড়ে ৩টার দিকে পুর্বাচল উপশহরের ৫ নম্বর ক্যানেল লেকের পাশেই একটি ঝুপ-ঝাড়ের ভেতরে এসএমজি চাইনিজ রাইফেল দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঝুপ-ঝাড় কেটে ওই ছয়টি এসএমজি চাইনিজ রাইফেল উদ্ধার করেন।
প্রসঙ্গত ১ জুন বৃহস্পতিবার গভীর রাত থেকে রূপগঞ্জের পূর্বাচলে ৫নং সেক্টর ও পূর্বাচলের বøু সিটি হাউজিং এলাকাতে ৬২টি সাব মেশিন গান (এসএমজি), দূরবীণ যুক্ত দুটি রকেট লাঞ্চার, ৪৪টি ম্যাগজিন,৭ পয়েন্ট ৬২ বোর ও নাইন এমএম ৫টি পিস্তল, দুটি ওয়াকিটকি, ৪২ হ্যান্ড গ্রেনেড ও ৫বস্তা বিপুল সংখ্যক গুলি, ডেটোনেটর, বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। ৩ জুন শনিবার বিকাল ৬টায় উপজেলার ভোলাব ইউনিয়নের বাসন্দা (পাইশকা) এলাকার শীতলক্ষ্যা নদী থেকে আরো ৫টি এসএমজি অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ইনচার্জ ইন্সপেক্টর মাহমুদুল ইসলাম বাদী হয়ে ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। ৬ জনের মধ্যে ৫জনকেই গ্রেফতার করা হয়েছে। বাকি ১ জন পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ