Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ইউএস বাংলায় ছাড় পাবেন জিপি গ্রাহক

| প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ বিমানরুটে গ্রামীণফোন স্টার গ্রাহকদের বিশেষ ডিসকাউন্ট দিচ্ছে ইউএস বাংলা এয়ারলাইন্স। এই সুবিধা দিতে ইউএস বাংলার সাথে চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন লিমিটেড। এ প্রমোশনের অধীনে গ্রামীণফোনের স্টার গ্রাহকরা আন্তর্জাতিক গন্তব্যে (সিঙ্গাপুর, কুয়ালালামপুর, কলকাতা, কাঠমুন্ডু ও মাস্কট) ওয়ান ওয়ে অথবা রিটার্ন টিকেট উভয় ক্ষেত্রেই ভাড়ার ওপরে বিজনেস ক্লাসে ১২ শতাংশ এবং ইকোনোমি ক্লাসে ১০ শতাংশের বিশেষ ছাড় পাবেন। স্টার গ্রাহকরা আগামী ২০১৮ সালের ৩০ জুন পর্যন্ত এ ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও, স্টার গ্রাহকরা ব্যাংকক যাওয়ার ক্ষেত্রে বিজনেস ও ইকোনোমি উভয় ক্লাসেই আকর্ষণীয় ১২ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। এ সুযোগ থাকবে এ বছরের ৩১ অক্টোবর পর্যন্ত।
আন্তর্জাতিক রুট ছাড়াও, স্টার গ্রাহকরা অভ্যন্তরীণ রুটের (ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর ও বরিশাল) ক্ষেত্রে আগামী ২০১৮ সালের ৩০ জুন পর্যন্ত ভাড়ার ওপরে ১০ শতাংশ ছাড় পাবেন। জিপি হাউজে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব প্রোডাক্ট ডিপার্টমেন্ট সৌরভ প্রকাশ খারে এবং ইউএস বাংলার ডেপুটি ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং সোহাইল মজিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ