Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এসডিজি অর্জনে মৎস্যখাতের গুরুত্ব শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: বাংলাদেশে সাসটেইনেবল ডেভলপমেন্ট গোলস (এসডিজি’স) অজর্নে মৎস্যখাত কিভাবে অবদান রাখতে পারে সেই বিষয়ে রোববার রাজধানীর মৎস্য ভবনে একটি নীতি নির্ধারণীমূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে । বাংলাদেশ শ্রিম্প ও ফিস ফাউন্ডেশন, বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভলপমেন্ট অথরিটি এবং মৎস্য অধিদপ্তর জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৭ উপলক্ষ্যে যৌথভাবে কর্মশালাটির আয়োজন করে।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষযক প্রধান সম্বনয়ক মো: আবুল কালাম আজাদ, বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভলপমেন্ট অথরিটির নির্বাহী চেয়ারম্যান কাজী আমিনুল ইসলাম, পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের সচিব মো: মাকসুদুল হাসান খান, বাণিজ্য সচিব শুভাশীষ বোস, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মূখ্য সচিব আবদুল করিম এবং বাংলাদেশ ফ্রোজেন ফুড এক্সপোর্টার এসোসিয়েশনের সভাপতি মো: আমিন উল্লাহ ছাড়াও অনেকে অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ