Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সঙ্গীতের একই বৃত্তে বন্দি লানা ডেল রে

| প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

গায়িকা লানা ডেল রে অনুভব করছেন তার শেষ দুই অ্যালবামে তিনি একই বৃত্তে বন্দি হয়েছিলেন। সেই আবর্ত থেকেই তার নতুন অ্যালবাম দিয়ে বেরিয়ে আসার চেষ্টা করেছেন বলে তিনি জানান।
গত ২১ জুলাই ৩২ বছর বয়সী গায়িকাটির সর্বশেষ স্টুডিও অ্যালবাম ‘লাস্ট ফর লাইফ’ মুক্তি পেয়েছে। তিনি স্বীকার করেছেন নতুন এই অ্যালবামটি দিয়ে তিনি খেই ধরার চেষ্টা করেছেন কারণ তিনি অনুভব করছিলেন ২০১৪তে ‘আল্ট্রাভায়োলেন্স’ আর ২০১৫তে ‘হানিমুন’ অ্যালবামগুলো মুক্তি পাবার সময় তিনি অনুভব করছিলেন এক ধরণের স্থবিরতা পেয়ে বসেছে তাকে।
“এটাই ছিল আমার লক্ষ্য, আমার দৈনন্দিন জীবনের ধারায় ফিরে যাওয়া যেখানে অনেক বৈচিত্র্য থাকে। ‘হানিমুন’ আর ‘আল্ট্রাভায়োলেন্স’-এর সেই অবস্থা থেকে বেরিয়ে আসতে চেয়েছিলাম। অ্যালবামগুলো আমার পছন্দের তবে মনে হয়েছে আমি এক জায়গায় আটকে আছি,” তিনি বলেন।
‘ইয়াং অ্যান্ড বিউটিফুল’ হিটগানের শিল্পী জানান তার পুরনো সুরের থেকে সরে আসার জন্য তিনি বর্তমানের উপাদান অন্তর্ভুক্ত করা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ