Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ লিংক রোডে ট্রাক চাপায় মটর সাইকেল আরোহী নিহত,আহত ১

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৭, ৫:১৬ পিএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী গোলাম মোস্তফা (৩৫) নিহত হয়েছে ও সঙ্গে থাকা সেলিম মিয়া (৩২) গুরুতর আহত হয়েছে। ঘটনার পর এলাকাবাসী ওই ট্রাকের চালক ও হেলপারসহ ট্রাকটিকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।রোববার (২৩ জুলাই) রাত ৮টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডস্থ ফতুল্লার চাঁদমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যবসায়ী গোলাম মোস্তফা মুন্সিগঞ্জের সিরাজদীখান থানার বালুরচর এলাকার আলাউদ্দিন মাষ্টারের ছেলে। আর আহত সেলিম মিয়া একই এলাকার তোতা মিয়ার ছেলে। তারা ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকায় বসবাস করে।
ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, ঢাকা হতে কাজ শেষ করে মটরসাইকেলযোগে গোলাম মোস্তফা ও সেলিম মিয়ার পশ্চিম মাসদাইর তাদের বাসার উদ্দেশে রওনা হয়। এসময় রাত আনুমানিক সাড়ে ৭টার দিকে লিংক রোডস্থ ফতুল্লার চাঁদমারী এলাকায় আসামাত্র ঢাকা হতে আসা নারায়ণগঞ্জ গামী একটি প্রিমিয়ার সিমেন্টের কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-শ-১১-২৫২৭) পিছন থেকে চাপা দিলে মোটরসাইকেল আরোহীরা রাস্তায় ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে তাদের স্থানীয় লোকজন নারায়ণগঞ্জ ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়ার পর গোলাম মোস্তফা মারা যায় এবং আহত অবস্থায় সেলিমকে ভর্তি করে।
তিনি আরো জানান, দুর্ঘটনার পর চালক ও হেলপারসহ ঘাতক ট্রাকটিকে উত্তেজিত জনতা আটক করে এবং গাড়ি ভাঙচুরের চেষ্টা করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। পরে গাড়িটি আটক করে এবং চালক ও হেলপাড়কে থানায় নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ