Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদে প্রাণ হারালেন বাবা

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৭, ১০:৫৬ এএম

গোপালগঞ্জে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল রোববার রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান। 
নিহত ব্যক্তির নাম কাজী মাহাবুব হোসেন (৫০)। তার বাড়ি শহরের পাবলিক হল রোড মধ্যপাড়া এলাকায়। তিনি সদর উপজেলা ভূমি কার্যালয়ে দলিল বেচাকেনা ও লেখার কাজ করতেন এবং হরিদাসপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ছিলেন।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, কাজী মাহবুবের অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়েকে আকাশ নামের স্থানীয় এক বখাটে কিশোর প্রায়ই উত্ত্যক্ত করত। আকাশকে একাধিকবার নিষেধ করলেও সে শোনেনি। পরে বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগ করেন মাহবুব। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ বেশ কিছুদিন আগে আকাশকে ধরে নিয়ে যায়। পরে মুচলেকা দিয়ে ছাড়া পায় আকাশ।
এর জেরে গত ১৫ জুলাই আকাশ ও তার বন্ধুরা বাড়ির সামনে মাহবুবকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৭ জুলাই খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার রাতে মাহবুব মারা যান। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ